সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

ফরিদপুরের বিএনপি নেতাদের জামিন না মঞ্জুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বিএনপি শীর্ষ নেতাদের জামিন না মঞ্জুর করেছে ফরিদপুরের ১ নং আমলী আদালত। বৃহস্পতিবার এই শীর্ষ নেতাদের আইনজীবীরা জামিন চাইলে আদালত না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।
যানা যায়, গত ২০শে ফ্রেরুয়ারি বিএনপি কেন্দ্রিয় কর্মিটির ঘোষনা অনুযায়ি ফরিদপুরে শান্তিপূর্ণভাবে বিএনপির নেতা কর্মিরাএকটি মিছিল বেড়করলে ঐ মিছিলে পুলিশ অতরকিত ভাবে বেপড়য়া লাঠিচার্জ ও হামলা চালায় এতে বিএনপির শতাধিক নেতাকমীরা গুরুতর আহত হয় এবং ২৫ জন নেতাকর্মী কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন, ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদারেস আলী ইছা সহ ২৫ জন।
এদেরকে বুধবার সন্ধায় জেল হাজতে প্রেরন করেন কোতয়ালী থানা পুলিশ। কোতয়ালী থানা পুলিশ বাদী হয়ে ৩৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে ও ৩৫০ জন অগাত নামা নামে একটি মামলা দায়ের করে যার নং ৪৫, জি আর নং ১২২/১৮, তারিখ ২০/০২/২০১৮ ইং। মামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি চৈৗধুরী কামাল ইউসুফ, যুবদলের নেতা মাহাবুবুল হাসান পিংকু, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম।
অপর দিকে গ্রেফতারকৃত নেতাকর্মীদের জেল গেট গিয়ে খোঁজ খবর নেন এবং সাক্ষাত করেন ফরিদপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জহিরুল হক শাহাজাদা মিয়া।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com