রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে অপহরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় বাড়ি থেকে স্কুলছাত্রীকে অপহরণের ৩৪ দিন পর থানায় মামলা হয়েছে। অপহৃত স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রোববার সকালে ধুনট থানায় অপহরণ মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর গ্রামের বিটল জোয়ারদারের মেয়ে কান্তনগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীকে একই এলাকার রামনগর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে জাফর আলী (২০) প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের ডাকে সাড়া না পেয়ে বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতে থাকে জাফর।

পরে পরিবারের পক্ষ থেকে বিষয়টি জাফর আলীর বাবাকে জানানো হয়। এতে স্কুলছাত্রীর ওপর ক্ষুব্ধ হয়ে উঠে জাফর আলী। একপর্যায়ে ২৬ মে বিকেল ৫টার দিকে বাবার বাড়ি থেকে ছাত্রীকে অপহরণ করে জাফর আলী ও তার লোকজন। এ সময় ছাত্রীর বাড়িতে মা-বাবা কেউ ছিলেন না।

এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা বাদী হয়ে রোববার ধুনট থানায় একটি অপহরণ মামলা করেছেন। মামলায় জাফর আলী ও তার মা-বাবা এবং বড় ভাইকে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে জাফর আলীসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

ধুনট থানা পুলিশের ওসি ইসমাইল হোসেন বলেন, অপহরণ মামলার আসামিদের গ্রেফতার ও অপহৃত ছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com