শনিবার, ২৯ জুন ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আল্লাহর ওপর ভরসা যেভাবে রিজিক নিশ্চিত করে মাদককে ‘না’ বলতে পারাটাই স্মার্টনেস : ডিএনসিসি মেয়র হজে ৫৪ বাংলাদেশির মৃত্যু, দেশে ফিরেছেন ২৮ হাজার ৯৪১ হাজি নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা দুই মাস পর চালু হলো দ্বিতীয় সাবমেরিন ক্যাবল প্রধানমন্ত্রীর বেইজিং সফরে পারস্পরিক অংশীদারিত্ব শক্তিশালী হবে টি-২০ বিশ্বকাপ ফাইনাল দক্ষিণ আফ্রিকার প্রথম নাকি ভারতের দ্বিতীয় রাজশাহীতে শাহরিয়ারকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুতুল দাহ বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ বাজেট পাস কাল থাকছে কালো টাকা সাদা করার সুযোগ এইচএসসি পরীক্ষা শুরু কাল, মানতে হবে যেসব নির্দেশনা ১৪৪ ধারা জারির নোটিশ দিতে গিয়ে সংঘাতে পুলিশ-বিবাদি! মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত ঢাকায় আজ বিএনপির সমাবেশ, আ. লীগের আলোচনা সভা ইরানে চলছে ভোট গণনা, এগিয়ে কট্টরপন্থি জালিলি সক্রিয় মৌসুমি বায়ু, ৬ বিভাগে বৃষ্টি থাকবে ৩ দিন গাজায় ৬ লাখেরও বেশি শিশু ৮ মাস ধরে স্কুলে যেতে পারছে না: জাতিসংঘ ভিনিসিউস জাদুতে বড় জয় ব্রাজিলের

প্রেমের গুঞ্জন নিজেই উসকে দিলেন সেই তৃপ্তি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। 

গত ১ ডিসেম্বর মুক্তি পায় তৃপ্তি অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমা। এতে নগ্ন দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দেন। তাকে নিয়ে এখনো আলোচনা থামেনি। এদিকে, গুঞ্জন উড়ছে স্যাম মার্চেন্ট নামে এক যুবকের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এবার নিজের প্রেমের গুঞ্জন নিজেই উসকে দিলেন এই অভিনেত্রী।

গতকাল ছিল স্যাম মার্চেন্টের জন্মদিন। বিশেষ এই দিনে তৃপ্তি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবির কোলাজ শেয়ার করে স্যামকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তিনটি ছবির মধ্যে একটি ২০১৭ সালে তোলা। ছবিটিতে বেশ ঘনিষ্ঠভাবে ফ্রেমবন্দি হয়েছেন স্যাম-তৃপ্তি। অন্য দুটো ছবি গত বছর তোলা। এরপর নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে বলছেন, চুটিয়ে প্রেম করছেন তৃপ্তি।

২০২০ সালে ‘বুলবুল’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন তৃপ্তি। এটি প্রযোজনা করেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ওই সময়ে শোনা যায়, আনুশকার ভাই কার্নেশ শর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তৃপ্তি। গত বছরের জুনে ভেঙে গেছে এই সম্পর্ক।

তথ্যসূত্র: পিঙ্কভিলা

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com