মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

প্রেমিকার হাতে হাত রেখে প্রেক্ষাগৃহ থেকে বের হলেন ইশান

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

বলিউড অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টারের সঙ্গে বেশ কয়েকজন অভিনেত্রীর নাম জড়িয়েছে। সর্বশেষ অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু হঠাৎ ভেঙে যায় তাদের প্রেম।

গত বছরের শেষের দিকে জানা যায়, চাঁদনী বাইনাজ নামে এক বিদেশিনীর প্রেমে মজেছেন ইশান। এরপর নানা জায়গায় এ জুটিকে একসঙ্গে দেখা গেছে। এবার হাতে হাত রেখে সিনেমা হল থেকে বের হতে দেখা গেল তাদের।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুসারে, মুভি ডেটে গিয়েছিলেন চাঁদনী-ইশান। সিনেমা দেখার পর এ প্রেমিক যুগল হাতে হাত রেখে প্রেক্ষাগৃহ থেকে বের হন। এসময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তারা। এরপর একই গাড়ি করে ওই স্থান ত্যাগ করেন।

গত বছরের শেষের দিকে ইশানের বাইকের পেছনে দেখা যায় চাঁদনীকে। ওই সময়ে বম্বে টাইমস জানায়, ইশানের বাইকের পেছনে বসে থাকা সেই রহস্যময়ী নারীর নাম চাঁদনী বাইনাজ। মালয়েশিয়ান এই মডেল-অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইশান। চলতি বছরের শুরুতে সম্পর্কে জড়ানা এই যুগল।

বিশ্বস্ত একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘তারা পরস্পরের প্রতি খুবই সিরিয়াস। ইশান তার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সঙ্গে চাঁদনীকে পরিচয় করিয়ে দিয়েছেন।’

মালয়েশিয়ার কুয়ালালামপুরে জন্মগ্রহণ করেন চাঁদনী। মালয়েশিয়ান টিভি সিরিয়াল ‘গাইব’-এ অভিনয় করেছেন তিনি। পরে সিঙ্গাপুরের টিভি সিরিজ ‘মাই মাদার’স স্টোরি’-তে অভিনয় করেন চাঁদনী।

করোনা সংকটের পর ভারতে আসেন ২১ বছর বয়সী চাঁদনী। বর্তমানে ভারতে মডেল হিসেবে কাজ করছেন, একটি এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। মূলত, হিন্দি সিনেমায় অভিনয় করতে চান তিনি।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে রুপালি জগতে পা রাখেন ইশান কাট্টার। পরে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। তারপর কয়েকটি সিনেমায় অভিনয় করেন। তার অভিনীত ‘ধড়ক’ সিনেমাটি আলোচনায় নিয়ে আসে এই অভিনেতাকে। সিনেমাটিতে শ্রীদেবী কন্যা জানভি কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ইশান। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেন ইশান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com