মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

প্রেমিকার স্বামীর পেট্রলের আগুনে প্রেমিকের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯
  • ৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কুমিল্লা)প্রতিনিধি: কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার গ্রামে পরকীয়ার জেরে প্রেমিকার স্বামীর দেয়া আগুনে দগ্ধ ট্রাকচালক জহিরুল ইসলাম জহির (৩৬) ৪২ ঘণ্টা মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে মারা গেছেন। বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে তিনি মারা যান। বৃহস্পতিবার বাদ আসর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে স্ত্রীর সঙ্গে পরকীয়ার কারণে ক্ষোভে গত সোমবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কৌশলে জহিরকে নিমসার এলাকার একটি হোটেলের ছাদে নিয়ে তার শরীরে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে দেয় অপর ট্রাকচালক মোসলেম উদ্দিন (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামের রোশন আলীর ছেলে জহিরুল ইসলাম জহির ছোটবেলা থেকে বুড়িচং উপজেলার নিমসার গ্রামে তার মামা বাড়িতে বসবাস করে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। বেশ কিছুদিন ধরে জহির জেলার আদর্শ সদর উপজেলার সৈয়দপুর গ্রামের অপর ট্রাকচালক মোসলেম উদ্দিনের (৫৫) বাড়িতে যাওয়া-আসা শুরু করে। এরই মধ্যে মোসলেম উদ্দিনের স্ত্রীর (৩৩) সঙ্গে জহিরের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এতে জহির ও মোসলেমের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোসলেম উদ্দিন কৌশলে জহিরকে ডেকে নিমসার এলাকার একটি সিএনজি ফিলিং স্টেশনের পাশের একটি হোটেলের ছাদে নিয়ে যায়। সেখানে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মোসলেম উদ্দিন ক্ষিপ্ত হয়ে জহিরের শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এ সময় জহির চিৎকার করে সিঁড়ি দিয়ে নিচে নেমে আসলে উপস্থিত লোকজন পানি দিয়ে আগুন নেভায়। ততক্ষণে জহিরের শরীরের বেশ কিছু অংশ দগ্ধ হয়ে যায়। ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ মোসলেম উদ্দিনকে গ্রেফতার করে।

নিহত জহিরের ভাই মো. কালা জানান, পেট্রলের আগুনে দগ্ধ জহির ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা গেছেন। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে নিমসার এলাকায় নামাজে জানাজা শেষে তাকে দাউদকান্দির গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয় এবং সেখানে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, এ ঘটনায় নিহতের ভাইয়ের করা মামলায় আসামি মোসলেম উদ্দিন কারাগারে রয়েছে। ঘটনার দায় স্বীকার করে সে জবানবন্দি দিয়েছে।

বাংলা৭১নিউজ/এমএ.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com