সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ শিশুদের পরিপূর্ণ বিকাশে সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি শিশুর বিকাশের অন্তরায়গুলো চিহ্নিত করে সমাধানে বদ্ধপরিকর সরকার ৭ অক্টোবর বিশ্ব বসতি দিবসে সরকারের নানা কর্মসূচি গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও প্রায় অর্ধশত ফিলিস্তিনি প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন

প্রেমিককে নিয়ে হোটেলে, স্ত্রীকে পুলিশে দিলেন স্বামী

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

পরকীয়া প্রেমিকসহ একটি আবাসিক হোটেলে অবস্থান করায় স্ত্রীকে হাতেনাতে আটক করেছেন স্বামী। এতে ক্ষিপ্ত হয়ে স্বামীকে মারধর করেন ওই নারী। এ ঘটনায় প্রেমিকসহ ওই নারীকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) দুপুর পৌনে ১টার দিকে রাজশাহী নগরীর সাহেব বাজার এলাকার হোটেল নাইস ইন্টারন্যাশনাল থেকে তাদের আটক করা হয়। পরে স্বামী পুলিশ ডেকে তাদের বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তর করেন।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সারোয়ার করিম ছোটন (৩৫) ও মাদারীপুরের কালকিনি উপজেলার রঘুনন্দী গ্রামের মৃত জাবেদ আলী সরকারের মেয়ে তানজিন মহাযান বিথী (৩৪)।

তানজিন মহাযান বিথীর স্বামী মোকসেদ আলী (৩৫)। তিনি ঢাকায় একটি আর্থিক প্রতিষ্ঠানে চাকরি করেন।

পুলিশ জানায়, স্বামী-স্ত্রী পরিচয়ে নগরীর হোটেল নাইস ইন্টারন্যাশনালের ৫০৩ নম্বর কক্ষে অবস্থান করছিলেন সারোয়ার ও তানজিন। খবর পেয়ে সেখানে যান মোকসেদ আলী। হোটেল ছেড়ে চলে যাওয়ার সময় হোটেলের সামনে থেকে তিনি তাদের ধরে ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই নারী রাস্তায় তার স্বামীকে মারধর করেন এবং গলা চেপে ধরেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজনকেই থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি বলেন, অসামাজিক কার্যকলাপ ও স্বামীকে প্রাণনাশের হুমকির অভিযোগে বিবাহিত ওই নারী ও তার প্রেমিককে গ্রেফতার করা হয়েছে। আজ বিকেলেই তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com