শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: প্রিয়া প্রকাশ ভেরিয়ার। কদিন আগেও এই তণ্বীর নাম কেউ জানতেন না। কিন্তু এখন তিনি ইন্টারনেট সেনশেসন। সোশ্যাল মিডিয়ার নয়া ক্রাশ। ইনস্টাগ্রামে একদিনে ছয় লাখেরও বেশি ফলোয়ার বেড়েছে তার। গোটা বিশ্বে এই রেকর্ড ছোঁয়ার নিরিখে তিনি তৃতীয় সেলিব্রিটি। রাতারাতি খ্যাতির চূড়ায়। সারা দেশের যুবকরা তাকে প্রায় হৃদয়ের মণিকোঠায় তুলে রেখেছেন।

কিন্তু সকলের মধ্যে ব্যতিক্রম হায়দ্রাবাদের যুবক মহম্মদ আবদুল মুকিদ খান ও তার বন্ধুরা। মুকিদ ও তার বন্ধুদের দাবি, প্রিয়ার যে গান নিয়ে এত হইচই, সেখানে মুসলিমদের ধর্মানুভূতিতে আঘাত করা হয়েছে। ঠিক এই অভিযোগ জানিয়ে তারা পুলিশের দ্বারস্থও হয়েছেন।

সংবাদমাধ্যমকে মুকিদ বলেছেন, ‘আমি ইউটিউবে ভিডিওটি দেখেছি। দেখে ভালো লেগেছে। ডাউনলোডও করে রেখেছি। বারবার দেখার পর গানের কথাগুলো বোঝার চেষ্টা করি। কিন্তু গানের কথা মালয়ালাম ভাষায় হওয়াতে বুঝতে পারিনি। তখন গুগল করি। শেষমেশ অনুবাদ করলে গানের কথা স্পষ্ট হয়। তখনই বুঝতে পারি, এই গানে মহানবী হযরত মোহাম্মদ(স.)-কে অবমাননা করা হয়েছে। গানের কথা মুসলিমদের ভাবাবেগে আঘাত করছে।’

এমন অভিযোগে নিয়েই হায়দ্রাবাদ পুলিশের দ্বারস্থ হয়েছেন মহম্মদ আবদুল মুকিদ খান ও তার বন্ধুরা। অভিনেত্রী প্রিয়া প্রকাশ ও গানের কম্পোজারদের বিরুদ্ধে তারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে প্রিয়া কিংবা ছবির কলাকুশলীদের কোনো মন্তব্য এখনও পাওয়া যায়নি। আর এই অভিযোগ দায়েরের মধ্য দিয়ে রাতারাতি স্টার হওয়ার পাশাপাশি খানিকটা বিতর্কিতও হয়ে গেলেন অষ্টাদশী প্রিয়া।

প্রিয়াকে নিয়ে এমন বিতর্ক শুরু হওয়ার আগেই অবশ্য মুক্তি পায় তার দ্বিতীয় ভিডিওটি। প্রথমটিতে প্রেমিকের উদ্দেশ্যে চোখ মেরেই নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন। এবার চুম্বন বুলেট বিঁধিয়ে দিয়েছেন তার অনস্ক্রিন প্রেমিকের বুকে। যা ঘায়েল করেছে অন্য পুরুষকুলকে। যথারীতি এ ভিডিওটি নিয়েও শুরু হয়েছে তুমুল আলোড়ন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com