সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারির বর্জ্যে দূষিত নদীর পানি, বাড়ছে স্বাস্থ্যঝুঁকি সেনাবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌ বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ বাইডেনের প্রার্থিতা নিয়ে যে অবস্থান তার পরিবারের সদস্যদের শেখ হাসিনার নামে আইসিটি সংক্রান্ত ইন্সটিটিউট, প্রধানমন্ত্রীর ‘না ফায়ার সার্ভিসের গাড়ির টোল না নিতে হাইকোর্টের নির্দেশ সপ্তাহজুড়ে থাকতে পারে বৃষ্টি যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর ১০৬১ কোটি টাকা রাজস্ব আদায়ের নতুন মাইলফলক দক্ষিণ সিটির কেবল ভালো চাকরি জোটানোই উচ্চশিক্ষার উদ্দেশ্য নয় : স্পিকার ৪ বছর পর আবারও ইরান থেকে তেল আমদানি শুরু তুরস্কের আষাঢ়ের বৃষ্টিতে ভিজছে ঢাকা, কোথাও যানজট কোথাও জলজট রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে

প্রাথমিক শিক্ষকদের আপাতত জ্যেষ্ঠতা নির্ধারণ নয় : আপিল বিভাগ

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

সারাদেশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককের আপাতত জ্যেষ্ঠতা নির্ধারণ নয়, এমন আদেশ দিয়েছে আপিল বিভাগ। একই সাথে হাইকোর্টের দেয়া ৫০ শতাংশ গণনা অনুযায়ী জ্যেষ্ঠতা নির্ধারণে হাইকোর্টের রায় স্থগিত করেছে আপিল বিভাগ।

আজ রবিবার প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ এ আদেশ দেন। 

জাতীয়করণকৃত ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের চাকরচকালের ৫০ শতাংশ গণনা অনুযায়ী জ্যেষ্ঠতা নির্ধারণের রায় দেয় হাইকোর্ট। পরে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিল করে রাষ্ট্রপক্ষ। 

হাইকোর্টের সেই রায় রোববার স্থগিতের পাশাপাশি স্থিতিবস্থা দেয় আপিল বিভাগ। সেই সাথে রাষ্ট্রপক্ষকে নিয়মিত আপিলের অনুমতি দেয়া হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com