শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রাণীর প্রতি সহানুভূতিশীল, কে এই মহেশ্বরী?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: অভিনেত্রী ঈশানিয়া মহেশ্বরী সেই ১৫ বছর বয়সে বলিউডে পা রেখেছিলেন। তাঁকে দেখে মনে হয়, যেন মেকআপ নেন না। কিন্তু তাঁর স্টাইল চোখে পড়ার মতো। প্রমাণ করা যাবে, তিনি প্রাণীদের ভালোবাসেন, বিশেষ করে কুকুর। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি প্রাণীদের নিয়ে প্রচুর পোস্ট দিয়েছেন।

তেলেগু ইন্ডাস্ট্রি থেকে আসা আবেদনময়ী নারীদের অন্যতম ঈশানিয়া। নামিদামি বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছেন। সেলকন মোবাইলস, ফানটা, চন্দ্রিকা আয়ুর্বেদিক সাবানসহ বেশ কয়েকটি পণ্যের বিজ্ঞাপন করেছেন তিনি।

ফিটনেস সচেতন মহেশ্বরী। ছবি : ইনস্টাগ্রাম

অমিতাভ বচ্চন, রজনীকান্ত, শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার ও অজয় দেবগনের মতো মহাতারকাদের সঙ্গে কাজ করেছেন বর্ষীয়ান পরিচালক-প্রযোজক কে সি বোকাডিয়া। ‘রকি’ দিয়ে এবার পরিচালক হিসেবে তামিল ছবিতে অভিষেক হচ্ছে তাঁর।

‘রকি’ ছবিটি বোকাডিয়ার নিজেরই হিট ছবি ‘তেরি মেহেরবানিয়ান’-এর অনুপ্রেরণায় নির্মাণ করা হচ্ছে। ওই ছবিতে রকি ও শেরু নামে দুই কুকুরকে অসাধারণ ভূমিকায় দেখা গিয়েছিল। ‘রকি’ চলচ্চিত্রে পুলিশের ভূমিকায় অভিনয় করবেন শ্রীকান্ত আর তাঁর প্রেয়সীর ভূমিকায় অভিনয় করবেন ঈশানিয়া মহেশ্বরী।

কে সি বোকাডিয়া প্রযোজিত ‘তেরি মেহেরবানিয়া’ মুক্তি পায় ১৯৮৫ সালে। পরিচালনা করেছিলেন বিজয় রেড্ডি। অভিনয় করেছিলেন অমরেশ পুরি, জ্যাকি শ্রফ, পুনম ধীলন।

প্রাণীর প্রতি সহানুভূতিশীল মহেশ্বরী। ছবি : ইনস্টাগ্রাম 

৫০টি চলচ্চিত্র প্রযোজনা করেছেন বোকাডিয়া। তিনি একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘তামিল চলচ্চিত্র অঙ্গন আমার খুব প্রিয়। কারণ এই ইন্ডাস্ট্রির লোকজন খুবই নিয়মনিষ্ঠা মেনে চলে। চেন্নাইয়ে আমার প্রচুর হিন্দি ছবির শুটিং হয়েছে। সে কারণে এখানে দীর্ঘদিন কাটিয়েছি। আমার প্রথম তামিল ছবি পরিচালনা করছি, খুব উত্তেজিত আমি।’

কুকুরের প্রতি মহেশ্বরীর যেহেতু আলাদা প্রেম আছে, তাই ‘রকি’ মনপ্রাণ দিয়েই করবেন।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ঈশানিয়া মহেশ্বরী অভিনীত তেলেগু ছবি ‘পেইগাল জাক্কিরাথাই’। এ ছবিটি সে সময় সুপারহিট হয়। আগামী বছর মুক্তি পাবে তাঁর অভিনীত ‘কিয়া মাস্তি কিয়া ধুম’। সূত্র : আজ কি খবর

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com