শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রাক্তন শিক্ষার্থীদের পুর্নমিলনী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ জানুয়ারী, ২০১৮
  • ৪২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস মিজানুল ইসলাম, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি: কুয়াশাছন্ন সকালে বানারীপাড়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর উদ্দ্যোগে বর্নাঢ্য আয়োজনে ১২৮ বছরের প্রাচীন ও ঐতিহ্যবাহী বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুর্নমিলনী-২০১৭ সম্পন্ন হয়েছে। দেশের দক্ষিনাঞ্চলের অন্যতম প্রাচীন এ বিদ্যাপিঠের মাধ্যমে এসএসসি পাস করে হাজার হাজার শিক্ষার্থী বিদ্যার্জন করে দেশে বিদেশে সুনামের সাথে পেশাগত দায়িত্ত্ব ফালন করছেন। অনুষ্ঠানে সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী, কবি-সাহিত্যিক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, জনপ্রশাসন, পুলিশ প্রশাসন, সংস্কৃতিজন, সমাজসেবক, গবেষক সহ বিভিন্ন পেশায় ও বিভিন্ন অংগনের প্রতিষ্ঠিদের উপস্থিতি ছিল স্মরণকালের সেরা মেলবন্ধণ। যা শুক্রবার মিলন মেলায় মুখরিত হয় বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন চত্ত্বর। পুরনোসহ পাঠিদের সাথে মিলিত হতে পেরে আবেগ আপ্লুত হয়ে পরেন। পুর্নমিলনী অনুষ্ঠানের মধ্যে ছিল প্রাক্তন শিক্ষার্থীদের সকাল ৮টায় রেজিট্রেশন। সকাল ১০টায় বর্নাঢ্য র‌্যালী ও উদ্বোধন অনুষ্ঠান। এ সময় জাতীয় ও অ্যাসোসিয়েশনের পতাকা উত্তোলনের করেন বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর আহ্বায়ক ও অনুষ্ঠানের সভাপতি মো. শাহে আলম এবং সদস্য সচিব মো. মাসুদুর রহমান । বিভিন্ন অতিথিরা শান্তির প্রতীক পায়রা উড়ানো হয়। অনুষ্ঠানে স্মৃতিচারনমুলক বক্তৃতা করেন ডেইলী হলি ডে’র ভারপ্রাপ্ত সম্পাদক প্রাক্তন ছাত্র আব্দুর রহমান খান, পৌরমেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, ব্রিগেডিয়ার(অব:) ডা. মো: আব্দুল্লাহ আল-ফারুক, লেখিকা মাসুমা আলম বেবী ক্যাপ্টেন(অব:) এম এ জব্বার, অধ্যাপক মন্টু লাল কুন্ডু, সুলতান হোসেন খান,সুশান্ত ঘোষ দস্তিদার, গোলাম মাহমুদ মাহাবুব মাস্টার, মো: সাজ্জাদ হোসেন প্রমূখ। বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২৫ সদস্য বিশিষ্ট পূর্নাংগ কমিটি ঘোষনা করা হয়। কমিটির সভাপতি মো. শাহে আলম এবং মো. মাসুদুর রহমাননে সাধারন সম্পাদক নির্বাচন করা হয়। সন্ধায় কঠোর নিরাপত্ত্বার মধ্যে স্থানীয় শিল্পী ও দেশের সেরা সংগীত শিল্পি জেমস ও শাহনাজ বেলীর সংগীত পরিবেশনায় দর্শকদের মুগ্ধ করেছে। অনুষ্ঠানটি চ্যানেল ৯ সরাসরি সম্প্রচার করে।
BANARIPARA ২
দরিদ্রদের মধ্যে কোডেকের শীত বস্ত্র বিতরন
বানারীপাড়ায় কমিউনিটি ডেভলভমেন্ট সেন্টারের (কোডেক) উদ্দ্যেগে অতি দরিদ্রদের মধ্যে শীত বস্ত্র বিতরন করা হয়। শুক্রবার সকাল ১০টায় কোডেক বানারীপাড়া শাখার চত্ত্বরে শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সলিয়া বাকপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জিয়াউল হক মিন্টু। বিশেষ অতিথি ছিলেন কোডেক সহকারী ব্যবস্থাপক(হিসাব) বিশ্বজিত দাশ এবং বানারীপাড়া এনজিও সমন্বয় পরিষদের সম্পাদক এস মিজানুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোডেক বানারীপাড়া শাখার ব্যবস্থাপক মোঃ আল আমিন। অনুষ্ঠানে স্থানীয় শিক্ষক ও গন্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বানারীপাড়ার বিভিন্ন এলাকার ১০০জন অতি দরিদ্র নারী- পুরুষদের শীত বস্ত্র বিতরন করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com