বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাধ্যতামূলক অবসরে দুই সেনা কর্মকর্তা প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করলেন ক্রিকেটাররা সংস্কার প্রক্রিয়ায় থাকতে চান ব্যবসায়ীরা রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই যুবক হাসপাতালে বগুড়ায় তেলের ট্যাংক বিস্ফোরণ, নিহত ৪ মানিকগঞ্জে সেতুর টোল বন্ধের দাবিতে বিক্ষোভ, অগ্নিসংযোগ বাংলাদেশ ভ্রমণে মা‌র্কিন নাগ‌রিক‌দের সতর্কবার্তা শিথিল সংবিধান সংস্কারের উদ্যোগ, কমিশনের দায়িত্বে শাহদীন মালিক নতুন শর্ত ছাড়া যুদ্ধবিরতিতে প্রস্তুত হামাস বরিশালে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ২ বুয়েটের নতুন উপাচার্য অধ্যাপক আবু বোরহান মোহাম্মদ বদরুজ্জামান অবনতির আশঙ্কা ডেঙ্গু পরিস্থিতির দুর্নীতি মামলা : স্ত্রী-সন্তানসহ বেসিক ব্যাংকের বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বগুড়ায় শেখ হাসিনা-ওবায়দুল কাদেরসহ ১২২ জনের নামে মামলা তেজগাঁও ও নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই যুবক নিহত দ্রুত সংস্কার শেষে নির্বাচন দেবে অন্তর্বর্তী সরকার, আশা ফখরুলের ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ: বাংলাদেশ দলে এক পরিবর্তন ‘গ্যাস সংকটে বিপর্যস্ত টেক্সটাইল শিল্প’ ব্যবসায়ীদের সঙ্গে সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা দেশের সংস্কারে কানাডাকে পাশে চাইলেন পররাষ্ট্রসচিব

প্রাইভেটকারে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে মালিকের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

রাজশাহীতে পাম্পে গ্যাস নেওয়ার সময় প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণে জাহিদুর রহমান খন্দকার (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল ৮টার দিকে পবা উপজেলার খড়খড়ি কৈচতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুর রহমান খন্দকার সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার গাছিয়াদিঘর এলাকার বাসিন্দা। তিনি বিস্ফোরণ হওয়া ওই প্রাইভেটকারের মালিক ছিলেন। তিনি নিজেই নিজের গাড়ি চালাতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে পবা উপজেলার খড়খড়ি কৈচতলা এলাকায় বিসিক-২ এর সামনে ওই পাম্পে গ্যাস নেওয়ার সময় প্রাইভেটকারটিতে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় প্রাইভেটকারের কাছে দাঁড়িয়ে থাকা জাহিদুর রহমানের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

আগুন ছড়িয়ে পড়লে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তার আগেই প্রাইভেটকারটির পেছনের অংশে থাকা গ্যাস সিলিন্ডারসহ ব্যাকডালা চুরমার হয়ে যায়।

 

জানতে চাইলে রাবির ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা বলেন, পাম্পে গ্যাস নেওয়ার সময় প্রাইভেটকারে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। তবে তার আগেই বিস্ফোরণে ওই প্রাইভেটকারটি মালিকের মৃত্যু হয়। তার মরদেহ চন্দ্রিমা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

চন্দ্রিমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, প্রাইভেটকারটির মালিক জাহিদুর রহমান খন্দকার নিজেই তার গাড়ি চালাতেন। গাড়িতে গ্যাস নেওয়ার পর হঠাৎ সিলিন্ডারে বিস্ফোরণ ঘটলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। তার মরদেহ উদ্ধার করে থানায় পাঠায় ফায়ার সার্ভিস। পরে থানায় অপমৃত্যুর মামলা করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com