শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রস্তুতি ম্যাচে উজ্জ্বল বাংলাদেশের ব্যাটসম্যানরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। দুই একজন ছাড়া ব্যাট-বোলিং সব ক্ষেত্রেই বাংলাদেশের ক্রিকেটাররা একেবারেই ব্যর্থ হয়েছেন। আর কদিন বাদে টেস্ট সিরিজের লড়াই শুরু হবে। তাঁর আগে প্রস্তুতি ম্যাচে নেমে বাংলাদেশ দলের প্রায় সব ব্যাটসম্যানই রান পেয়েছেন। 

আজ শনিবার লিঙ্কনে দুদিনের প্রস্তুতি মাচের প্রথম দিনে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ৯৬.১ ওভারে ৪১১ রান করে বাংলাদেশ দল। বাংলাদেশ দলের চারজন ব্যাটসম্যান অর্ধশতক করেছেন। এ ছাড়া ভালো খেলেছেন ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকারও।

ওয়ানডে সিরিজে ভালো করতে না পারলেও প্রস্তুতি ম্যাচে ৪৫ রান করে সাজঘরে ফিরেছেন তামিম। আরেক ওপেনার সাদমান ইসলাম খেলেন ১১৩ বলে ৬৭ রানের চমৎকার একটি ইনিংস করে। তবে ব্যর্থ হয়েছেন মুমিনুল হক, ২০ রান করে আউট হন তিনি।

এরপর লিটন দাস ৯১ বলে ৬২, সৌম্য ৭৫ বলে ৪১, মাহমুদউল্লাহ ৬০ বলে ৫৯,  মেহেদী হাসান মিরাজ ৬৭ বলে ৫১ রান এবং লোয়ার অর্ডারে আবু জায়েদ রাহি ২৩ রান করেন।

অবশ্য চোটের কারণে প্রস্তুতি ম্যাচে খেলছেন না মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুন। সফরে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট শুরু হবে বৃহস্পতিবার, হ্যামিল্টেন।

সংক্ষিপ্ত স্কোর :

বাংলাদেশ : ৯৬.১ ওভারে ৪১১ (তামিম ৪৫, সাদমান ৬৭, মুমিনুল ২০, লিটন ৬২, সৌম্য ৪১, মাহমুদউল্লাহ ৫৯, মিরাজ ৫১, আবু জায়েদ ২৩)।

বাংলা৭১নিউজ/সিহো

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com