রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা

প্রভাসের সিক্রেট ক্রাশ এক বলিউড বিউটি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ‘বাহুবলী’ মুক্তির পর প্রেম বা ক্রাশ, বিয়ের প্রস্তাব এবং সহ অভিনেত্রীর সঙ্গে সম্পর্কসহ বিভিন্ন বিষয়ে আলোচনায় আসেন প্রভাস। শেষ পর্যন্ত এসবকে পাশ কাটিয়ে প্রভাস জানিয়েছেন নিজের সিক্রেট ক্রাশের কথা।

তার এই ক্রাশ বলিউডের একজন নামজাদা অভিনেত্রী।

বাহুবলী ফ্রাঞ্চাইজির সঙ্গেও তার কানেকশন রয়েছে। ‘টিপ টিপ বরসা পানি’র মতো বৃষ্টি ভেজা গানেও তিনি উত্তাপ ছড়িয়েছিলেন এক সময়ে।

যার কথা বলা হচ্ছে তিনি হলেন নায়িকা রাভিনা টেন্ডন। রাভিনার স্বামী অনিল থাডানি ‘বাহুবলী’ ফ্রাঞ্চাইজির বিশ্বব্যাপী ডিস্ট্রিবিউশন করেছেন।

দিনকয়েক আগেই রাভিনা, অনিল, প্রভাস, রানা দগ্গুবতি এবং আনুশকা শেট্টির একটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকী প্রথম যখন ‘বাহুবলী’ সিরিজের প্রযোজক ও রানা দগ্গুবতি রাভিনা টেন্ডনের স্বামীর সঙ্গে দেখা করেন তখনই তারা অনিল থাডানিকে জানিয়েছিলেন যে, প্রভাস রাভিনার অন্ধভক্ত!

আর তার কিছুদিন পরেই রাভিনার বাড়িতে হাজির। আর সেখানেই প্রভাস তার সিক্রেট ক্রাশের সঙ্গে একটা সুইট সেলফিও তুলে নেন। সে ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com