মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন, বরুণই নাকি যত নষ্টের গোড়া!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার তারকা প্রভাসের সঙ্গে বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের প্রেমের গুঞ্জন এত জোরালো হয়ে উঠেছিল যে, বাধ্য হয়ে মুখ খুলতে হয়েছিল দুই তারকাকে। 

কৃতি বিশেষ করে খুবই অবাক হয়েছিলেন বিষয়টি নিয়ে, যখন জানতে পারেন তার সহকর্মী বরুণ ধাওয়ান রয়েছেন এসবের মূলে। অভিনেত্রী রেগে সংবাদমাধ্যমকে জানান, ‘ভেড়িয়া’-র প্রচার থেকে এটা শুরু করেছেন বরুণ। প্রভাসের সামনেও যে তাকে অপ্রস্তুত হতে হয়েছে, এ নিয়েও ক্ষোভ উগরে দেন কৃতি। 

তবে মানুষের মনে একবার যা গেঁথে যায় তা থেকে বেরিয়ে আসা সময়সাপেক্ষ। প্রভাস আর কৃতিকে নিয়ে এখনও চর্চা অব্যাহত। তার উপর সামনেই মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’, সে ছবিতেও রামের ভূমিকায় প্রভাস আর সীতা হয়েছেন কৃতি। দর্শককে বিশ্বাস করানো শক্ত যে, তারা প্রেম করছেন না। চর্চার মাঝে তাই আবার মুখ খুললেন কৃতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, কিছুই নেই তার আর প্রভাসের মধ্যে, যা রটেছে তা ভিত্তিহীন।

বরুণের প্রসঙ্গ তুলে কৃতি বলেন, “আসলে সাক্ষাৎকারে একই কথা বারবার বলতে বলতে ওর একঘেয়েমি এসে গিয়েছিল, তাই আমার জীবন নিয়ে একটু মসলাদার কিছু ছড়িয়ে দিয়েছে।”

কৃতি আরও জানান, বরুণ নাকি আগেই আভাস দিয়েছিলেন যে তিনি এমন কিছু করবেন। কৃতির কথায়, “বরুণ বলেছিল, কৃতি, তোমার নামে একটা গুজব রটাব। বলব যে তোমার জীবনে কেউ আছে!”

এরপর কথা মতোই সবকিছু করেন বরুণ। ‘ঝালাক দিখ লা জা’-র সেটে অনায়াসে গুজব রটান কৃতি আর প্রভাসের সম্পর্কে। বলিউডে এই মুহূর্তে যত নায়িকা ‘সিঙ্গেল’ (সঙ্গী খুঁজছেন বা খুঁজছেন না, কিন্তু একা) আছেন, তাদের তালিকা উল্লেখ করতে গিয়ে বরুণ বলেন, “কৃতির নাম এই কারণে নিলাম না, কারণ ওর নাম অন্য কারও হৃদয়ে লেখা আছে।”

এরপরই শোরগোল পড়ে যায়। সবাই বুঝে যান বরুণের ইঙ্গিত।‘আদিপুরুষ’ ছবিতে রাম আর সীতা হয়েছেন প্রভাস-কৃতি। সেই থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে। মায়ানগরীর বাতাসে ভাসছিল খবর, খুব শিগগিরই নাকি বাগদান পর্বও সারতে চলেছেন কৃতি-প্রভাস। তবে বরুণের মন্তব্যের পর সবাই মোটামুটি নিশ্চিত হয়ে গিয়েছিলেন, খবর তাহলে সত্যিই। বরুণকে আরও বলতে শোনা যায়, “সেই ব্যক্তির হৃদয়ে কৃতির নাম রয়েছে, যিনি মুম্বাইবাসী নন। এখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করছেন অন্য শহরে।” সে সময়ে দীপিকার সঙ্গে প্রভাস ‘প্রজেক্ট কে’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন।

এই কথা শুনে কৃতি তড়িঘড়ি পুরো ব্যাপারটি প্রভাসকে জানান। সংবাদ সংস্থাকে কৃতি বলেন, “আমার খুব খারাপ লেগেছিল। প্রভাসকে বলতে সে-ও প্রচণ্ড অবাক! আমায় জিজ্ঞাসা করল, “ও কেন এগুলো বলছে?” আমি বললাম, “আমি কী জানি! মাথাখারাপ হয়ে গেছে ওর…।”

কৃতি এরপর নিজেই এক বিবৃতি দেন। বলেন, “প্রেম নয়। আমাদের ‘ভেড়িয়া’ একটু বেশিই হিংস্র হয়ে যায় রিয়্যালিটি শো-তে। মজা করতে গিয়ে নেকড়ের মতো গর্জন করে ফেলেছে। পাত্তা দেওয়ার কিছু নেই।”

প্রভাস, কৃতি এবং সাইফ আলি খান অভিনীত ‘আদিপুরুষ’ মুক্তি পাবে আগামী ১৬ জুন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com