সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

প্রবাসী থেকে মাদক কারবারি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

২০০৮ সালে সৌদি আরবে পাড়ি দেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ান্দ ইউনিয়নের খারকোট গ্রামের মোতালেব সরকারের ছেলে মো. শাহাবুদ্দিন (৩৬)। উদ্দ্যেশ্য সংসারের অভাব ঘুচানো। কায়িক শ্রমের আয়ে ধীরে ধীরে আর্থিক অভাব সামলে নেন। ২০১৬ সালে বিয়ে করে যৌথপরিবার থেকে আলাদা হয়ে নতুন সংসারজীবন শুরু হয় শাহবুদ্দিনের।

২০১৭ সালের শুরুর দিকে এক পুত্র সন্তানের জনক হন তিনি।

করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করলে দেশে ফিরে আসেন মোতালেব। এরপর আর প্রবাসে যাওয়া হয়নি। শুরু হয় নতুন করে বেঁচে থাকার সংগ্রাম। কিছুদিন পর বন্ধুর শলাপরামর্শে শুরু করেন মাদক কারবারি। তবে শেষ রক্ষা হয়নি শাহবুদ্দিনের। পুলিশের জালে ধরা পড়েছেন তিনি। তুলে ধরেন প্রবাসজীবন ছেড়ে মাদক কারবারি হওয়ার গল্প।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, এসআই এরশাদ মিয়া ও এএসআই আলমগীর হোসেনের নেতৃত্বে রবিবার বিকেলে খারকোট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সিএনজিচালিত অটোরিকশায় করে ১০ কেজি গাঁজা নিয়ে যাওয়ার পথে তিনি গ্রেপ্তার হন।

মিজানুর রহমান আরো জানান, ওই সময় অটোরিকশা চালক মোগড়া উত্তরপাড়ার আলতাফ ভূঁইয়ার ছেলে জালাল ভূঁইয়াকেও (৩৫) গ্রেপ্তার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে শাহবুদ্দিন মাদক ব্যবসায়ি হয়ে উঠার গল্প তুলে ধরেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার সকালে আদালতে পাঠানো হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com