সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি

প্রধান বিচারপতির আবার দায়িত্ব গ্রহণ ‘সুদূরপরাহত’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ অক্টোবর, ২০১৭
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, অন্য বিচারপতিরা প্রধান বিচারপতির সঙ্গে না বসলে তো বিচারকাজ চলবে না। তাই অ্যাটর্নি জেনারেল মনে করেন, তাঁর (প্রধান বিচারপতি) আবার ফিরে এসে দায়িত্ব নেওয়াটা ‘সুদূরপরাহত’।

প্রধান বিচারপতির বিরুদ্ধে আনা ১১টি অভিযোগের পরিপ্রেক্ষিতে এক সম্মেলনে অ্যাটর্নি জেনারেল এ কথা বলেছেন।

মাহবুবে আলম বলেন, সহকর্মীরাই যদি প্রধান বিচারপতির সঙ্গে না বসতে চান, তাহলে সম্পূর্ণ অচল অবস্থার সৃষ্টি হবে এবং এই অচল অবস্থায় দেশ চলতে পারে না। কাজেই অন্য বিচারপতিরা প্রধান বিচারপতির সঙ্গে না বসলে তো বিচারকাজ চলবে না। বাস্তব অবস্থা বিচার করলে তাঁর আবার ফিরে এসে বসা সুদূরপরাহত বলে তাঁর মনে হয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com