বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্রিকেট দলের সাক্ষাৎ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিশ্বকাপ যাত্রার আগে অনুপ্রেরণা এবং আত্মবিশ্বাসের সঞ্চয় বাড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ দুপুর সাড়ে ১২টায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য পৌঁছান ক্রিকেটাররা।

মঙ্গলবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সাক্ষাৎ পর্ব অনুষ্ঠিত হয়। জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে এ সময় আরো উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবির উর্ধ্বতন কর্মকর্তারা।

ক্রীড়ামোদি ব্যক্তিত্ব হিসেবে বিশেষ সুনাম রয়েছে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যে কোনো ধরনের খেলাধুলার প্রতি তার আগ্রহ বরাবরই প্রশংসনীয়। এমনকি ক্রীড়াবিদদেরও বাড়তি সম্মান ও শ্রদ্ধা রয়েছে প্রধানমন্ত্রীর প্রতি।

তবে ক্রিকেটের প্রতি প্রধানমন্ত্রীর সুনজরটা বরাবরই রয়েছে। এর আগেও দেখা গেছে, মাশরাফিদের খেলা দেখার জন্য প্রধানমন্ত্রীকে স্টেডিয়ামে হাজির হয়ে যেতে। ক্রিকেটারদের নিয়মিত খোঁজ-খবরও রাখেন তিনি। ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ দলের ক্রিকেটাররা যেন ভালো করতে পারে, সে অনুপ্রেরণা দিতেই জাতীয় দলের ক্রিকেটারদের কাছে টেনে নিলেন তিনি।

প্রসঙ্গত: আগামীকাল বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছেড়ে যাচ্ছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ৩০ মে বিশ্বকাপ শুরু হওয়ার কথা থাকলেও, ৫ মে আয়ারল্যান্ডে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। যেখানে স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়াও রয়েছে ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com