বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন সুরঞ্জিতের পরিবার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সংসদ প্রতিবেদক: সদ্য প্রয়াত আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রবীণ সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এর স্ত্রী ড. জয়া সেনগুপ্ত ও তার একমাত্র ছেলে সৌমেন সেনগুপ্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় জাতীয় সংসদে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে তারা সাক্ষাত করেন। এসময় তাদের সঙ্গে ছিলেন, সুরঞ্জিত সেনগুপ্তের পুত্রবধু রাখী সেনগুপ্ত ও তার মা মায়ারানী ভৌমিক ও সুরঞ্জিত সেনগুপ্তের ব্যক্তিগত সহকারি কামরুল হক।প্রধানমন্ত্রীকে সুনামগঞ্জের বিভিন্ন সমস্যা সম্পর্কে অবহিত করেন তারা।

একই সঙ্গে আগামিতে সুরঞ্জিত সেনগুপ্তের পরিবারের দিকে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।সাক্ষাতকালে জয়া সেনগুপ্ত প্রধানমন্ত্রীকে বলেন, আপনি আমাদের অভিভাবক,আপনি আমাদের দিকে খেয়াল রাখবেন।

এসময় প্রধানমন্ত্রী তাকে আশ্বস্ত করেন এই বলে, অবশ্যই যে কোন বিষয়ে আপনারা আমার কাছে আসবেনন প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে আবেগপ্লুত হয়ে সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী, পুত্র ও পুত্রবধু কান্নাকাটি করেন বলেও জানা যায়।

সুরঞ্জিত সেনগুপ্তের প্রয়ানে সুনামগঞ্জ-২ আসন শূন্য হওয়া ওই আসনে উপ-নির্বাচনে তার পরিবারের পক্ষ থেকে মনোনয়ন পাওয়ার বিষয়টিও প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করা হয়। এব্যাপারে প্রধানমন্ত্রীর ইতিবাচক মনোভাব রয়েছে বলে সংশ্লিষ্টরা জানায়।

বাংলা৭১নিউজ/এএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com