সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

প্রধানমন্ত্রীকে কটূক্তি: বিএনপি নেতা চাঁদের গ্রেফতার দাবি

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের ‘কটূক্তিমূলক ও কুরুচিপূর্ণ’ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে তাকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, মীর ইসতিয়াক আহম্মেদ লিমন। এছাড়া মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগ, যুব মহিলালীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এসময় এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে বিএনপি নেতারা একের পর এক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েই যাচ্ছে। এবার আর ছাড় নয়। আমরা বিএনপির ওই নেতার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো। সেইসঙ্গে তাকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এর আগে গত বুধবার (২১ জুলাই) সন্ধ্যার পর রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবিবুরের মোড় এলাকায় পথসভার আয়োজন করেছিল বিএনপি। সেখানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ নানা কটূক্তিমূলক ও কুরুচিপূর্ণ কথা বলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com