মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

প্রধানমন্ত্রীকে কটূক্তি, স্বেচ্ছাসেবক দল নেতা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৭ জুন, ২০১৯
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(শিবগঞ্জ)প্রতিনিধি: সামাজিক যোগাযোগমাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিএনপির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের এক নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার পিয়ালী মারিবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আতাউর রহমান স্টার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক।

বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার এসআই মুকুল চন্দ্র বলেন, ফেসবুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে আতাউর রহমানকে আটক করা হয়েছে। তিনি বেশ কিছুদিন ধরে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে নিয়ে ফেসবুকে ও লোকসমাজে কটূক্তি করে আসছিলেন। স্থানীয়রা তাকে নিষেধ করলেও তিনি কারও কথা শুনেননি। পরে বৃহস্পতিবার রাতে একই কাজ করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

বাংলা৭১নিউজ/এএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com