বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা: অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণ সংবর্ধনা দিতে আসা সশস্ত্র যুবলীগ নেতাকে আট করেছে পুলিশ। আটক যুবলীগ নেতা সেলিম খান ঢাকা মহানগর যুবলীগ উত্তরের তথ্য ও গবেষণা সম্পাদক। বিমান বন্দর থানা পুলিশ জানিয়েছে তার অস্ত্রটি লাইসেন্স করা। কিন্তু প্রধানমন্ত্রীর কর্মসূচিতে লাইসেন্স করা অস্ত্র নেয়াও নিষেধ।

আজ বিকাল সোয়া ৫টায় তাকে শাহজালাল বিমানবন্দরের কাছে বলাকা ভবনের কাছ থেকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর ই আজম মিয়া।

সংবর্ধনা স্থল থেকে যুবলীগ নেতাকে নেয়া হয় বিমানবন্দর থানায়। রাত পৌনে আটটার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি সেখানেই ছিলেন। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেই তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএনসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com