বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের কর্পোরেট উদ্যোক্তার শেয়ার বিক্রয় সম্পন্ন ওষুধের গুণগতমান নিশ্চিত করে জনগণের স্বাস্থ্য সুরক্ষা করতে হবে : স্বাস্থ্যমন্ত্রী যখন ডিফেন্স করা দরকার ছিল তখন ওরা মারতে গেছে, কী আর বলবো ‘প্রত্যয় স্কিমের নামে শিক্ষকদের অনাহারের দিকে ঠেলে দিচ্ছে সরকার’ চট্টগ্রামে হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ ২৪৬ কোটি টাকায় ৪০ টন ডিএপি সার কিনবে সরকার ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের

প্রথম দিনে কত আয় করলো বিজয়-ক্যাটরিনার সিনেমা?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

বলিউডের বক্স অফিসে এতদিন লড়াই চলছিল ‘ডাঙ্কি’ আর ‘সালার’ সিনেমার। তবে গতকাল শুক্রবার এন্ট্রি নিয়েছে নতুন সিনেমা ‘মেরি ক্রিসমাস’। শ্রীরাম রাঘবন পরিচালিত এ সিনেমায় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। শুক্রবার (১২ জানুয়ারি) মুক্তি পেয়েছে এ সিনেমার হিন্দি-তামিল ভার্সন।

স্যাকনিল্ক ডটকমের তথ্য অনুসারে, মুক্তির প্রথম দিনে ‘মেরি ক্রিসমাস’ ভারতীয় বক্স অফিসে ২.৫৫ কোটি রুপি আয় করেছে। বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফ এই সিনেমার মূল চরিত্রে রয়েছেন। হিন্দি ও তামিল ভাষায় সিনেমাটির শুটিং হয়েছিল। হিন্দি সংস্করণটিতে রয়েছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান এবং তিনু আনন্দ। অন্যদিকে, তামিল সংস্করণে রাধিকা শরৎকুমার, শানমুগরাজা, কেভিন জে বাবু, এবং রাজেশ উইলিয়ামস একই ভূমিকায় অভিনয় করেছেন।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় বিজয় সেতুপতি ও ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা করেছেন ‘জওয়ান’ পরিচালক অ্যাটলি কুমার। সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ এক পোস্টে অ্যাটলি লিখেছেন, ‘মেরি ক্রিসমাস! আমি এটি দেখার জন্য অপেক্ষা করছিলাম। সাম্প্রতিক সময়ের আমার প্রিয় সিনেমা এটি। একটি আশ্চর্যজনক থ্রিলার-সহ একটি সুন্দর প্রেমের গল্প।’

‘মেরি ক্রিসমাস’ সিনেমটির পরিচালক শ্রীরাম রাঘবন এর আগে ‘আন্ধাধুন’ এবং ‘বাদলাপুর’-এর মতো সিনেমা দর্শকদের উপহার দিয়েছিলেন। মেরি ক্রিসমাসের ট্রেইলারেও ছিল এই সিনেমা দুটির ফ্লেবার। ট্রেইলারে দেখা যায়, বড়দিনের আগের রাতে দেখা হয় বিজয় সেতুপতি আর ক্যাটরিনার। প্রথম দেখাতেই ভালোলাগা। দুজনে আসে ক্যাটরিনার বাড়িতে। এরপর একটার পর একটা রহস্যজনক ঘটনা ঘটতে থাকে।

‘বদলাপুর’ সিনেমাটি সমালোচকদের দ্বারা প্রশংসিত হলেও, সেভাবে সাফল্য পায়নি বক্স অফিসে। ২০১৫ সালে মুক্তি পাওয়া বরুণ ধাওয়ানের এই সিনেমা আয় করেছিল ৮১ কোটির মতো। অন্যদিকে, ‘আন্ধাধুন’ পেয়েছিল অবিশ্বাস্য সাফল্য। ২০১৮ সালে মুক্তি পাওয়া সিনেমাটিতে ছিলেন টাবু আর আয়ুষ্মান খুরানা। ৫০০ কোটির বেশি আয় ছিল সিনেমাটি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com