সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব

প্রথম টেস্টে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭
  • ৯২ বার পড়া হয়েছে
অনুশীলনে বাংলাদেশ দলের খেলোয়াড়রা

বাংলা৭১নিউজ, ডেস্ক: তিন ম্যাচ টেস্ট সিরিজে বাংলাদেশ হার মানে ৩-০ ব্যবধানে। এরপর তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজও সফরকারী বাংলাদেশ একই ব্যবধানে হেরে যায়।

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষে বাংলাদেশ সময় বুধবার দিবাগত ভোর ৪টায় দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটায় মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের সামনে দাঁড়াতে না পারা বাংলাদেশ টেস্টে পায়ের নিচে মাটি খুঁজছে।

সবচেয়ে বড় ফরম্যাটের এই ক্রিকেটে বাংলাদেশ যদি নিউজিল্যান্ডের সঙ্গে একটি টেস্ট ড্রও করতে পারে তাহলে সেটা হবে বড় পাওয়া। কারণ, কিউইদের বিপক্ষে ২০০১ থেকে ২০১৩ সাল পর্যন্ত বাংলাদেশ ১১টি টেস্ট খেলেছে। তার মধ্যে হেরেছে ৮টিতে। ড্র করেছে ৩টিতে। তাদের মাটিতে তাদের সঙ্গে ড্র করাটাও প্রশংসনীয় কাজ হবে।

টেস্ট সিরিজকে সামনে রেখে ইনজুরি জেকে বসেছিল বাংলাদেশ শিবিরে। মুশফিকুর রহিম, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস ও তামিম ইকবাল ইনজুরিতে পড়েছিলেন। কিন্তু টেস্টের আগে সেরে উঠেছেন অধিনায়ক মুশফিকুর রহিম। সেরে উঠেছেন ইমরুল কায়েস ও তামিম ইকবালও। আগামীকাল তারা খেলবেন।

তার আগে চলুন দেখে নেওয়া যাক প্রথম টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশের সম্ভাব্য একাদশ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :

১. তামিম ইকবাল

২. ইমরুল কায়েস

৩. মুমিনুল হক

৪. মাহমুদউল্লাহ রিয়াদ

৫. সাকিব আল হাসান

৬. মুশফিকুর রহিম

৭. সাব্বির রহমান

৮. মেহেদী হাসান মিরাজ

৯. রুবেল হোসেন

১০. তাসকিন আহমেদ

১১. শুভাশীষ রায়।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com