রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী

প্রতিরোধ সংগ্রামই এখন একমাত্র পথ: ফিলিস্তিনিদের প্রতি হিজবুল্লাহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭
  • ৭৩ বার পড়া হয়েছে
শেইখ নায়িম কাসেম

বাংলা৭১নিউজ ডেস্ক: লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর উপ-মহাসচিব শেইখ নায়িম কাসেম বৃহস্পতিবার বলেছেন, প্রতিরোধ সংগ্রামের মাধ্যমেই কেবল ফিলিস্তিনিরা বিজয় অর্জন করতে পারবে। ফিলিস্তিনিদের সামনে আর কোনো পথ খোলা নেই। তেহরানে আন্তর্জাতিক ইসলামি ঐক্য সম্মেলনের অবকাশে প্রতিরোধ সংগ্রামী ওলামা পরিষদের এক বৈঠকে তিনি এ কথা বলেন।
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মুসলমানদের প্রথম কিবলা বায়তুল মুকাদ্দাসকে দখলদার ইহুদিবাদী ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেওয়ার প্রতিবাদ জানান হিজবুল্লাহর এ নেতা। তিনি বলেন, এতদিন যারা নানা অজুহাতে ফিলিস্তিন ইস্যুতে নিরব ছিল তাদেরকেও এখন এ বিষয়ে সোচ্চার হতে হবে।

আল আকসা মসজিদ

আল আকসা মসজিদ


হিজবুল্লাহর উপ-মহাসচিব বলেন, হিজবুল্লাহ ১৯৯৩, ১৯৯৬ ও ২০০৬ সালে প্রতিরোধ সংগ্রামের মাধ্যমেই ইসরাইলের মোকাবিলায় বিজয় অর্জন করেছে। দেশের বাইরেও হিজবুল্লাহ শত্রুদের পরাজিত করতে সক্ষম হয়েছে। তিনি বলেন, চলতি ২০১৭ সালে ইসলামি ইরানের সহযোগিতায় হিজবুল্লাহ দায়েশ (আইএস)-কে পরাজিত করেছে। দায়েশ হচ্ছে আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইলের ক্রীড়নক।
শেখ নায়িম কাসেম বলেন, ফিলিস্তিনের হামাসও প্রতিরোধ সংগ্রামের মাধ্যমে বিজয় অর্জন করতে সক্ষম হয়েছে। যারাই প্রতিরোধ সংগ্রাম করবে তাদের প্রতি হিজবুল্লাহ সমর্থন দেবে বলে তিনি জানান। সূত্র : পার্সটুডে

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com