শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রতিপক্ষের হামলায় আহত যুবকের হাসপাতালে মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়েনদিয়া এলাকায় প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত বিল্লাল কারীকর (২০) নামে এক যুবক হাসপাতালে মারা গেছে।

গতকাল সন্ধায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিল্লাল সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের ছিদ্দিক কারীকরের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত বিল্লালের চাচাতো ভাই মিহাদুল ইসলাম হাসামদিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র।

তুচ্ছ ঘটনা নিয়ে গত বুধবার সকালে মিহাদুলের সাথে একই শ্রেনীর ছাত্র আবু সায়েমের সাথে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে বিল্লাল স্কুলে ছুটে যান। এসময় শিক্ষকরা মিহাদুল ও সায়েমের মধ্যে ঝামেলাটি মিমাংসা করে দেন।

ঘটনার দিন দুপুরে বিল্লালকে ময়েনদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে একা পেয়ে আবু সায়েম তার লোক আশিক, ময়েনদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী শিমুল, মহসিন, নাছিম ও ইমরান হামলা চালায় বলে মিহাদুল সাংবাদিকদের জানান।

এ হামলায় বিল্লাল গুরুত্বর আহত হয়। আহতবস্থায় তাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে, পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা অবনতি দেখে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর বিল্লাল মারা যায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com