বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রতিপক্ষের রামদার কোপে যুবকের হাত দ্বিখণ্ডিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নে শহিদুল শেখ (২২) নামে এক যুবকের ডান হাতের কুনই থেকে রামদা দিয়ে বিচ্ছিন্ন করে নিয়ে গেছে প্রতিপক্ষরা।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। শহিদুল শেখ পেশায় রাজমিস্ত্রী ও মোবারকদিয়া গ্রামের মানিক শেখের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জানা যায় শহিদুলদের সাথে একই গ্রামের মোবারকদিয়া গ্রামের আলী শেখদের (৫০) সাথে দীর্ঘদিন জমিজমা বিরোধ চলে আসছিল। গত ৯মাস আগে শহিদুল আলীকে কুপিয়ে গুরুতর জখম করলে তার ডান হাত পঙ্গু হয়ে যায়।

এর প্রতিশোধ হিসেবে ঘটনার দিন শহিদুল দাদপুরের চিতার বাজার থেকে বাড়ি ফেরার পথে নতুবদিয়া সড়কে রতন মাতুব্বরের বাড়ির সামনে পৌঁছালে আলীর আপন ছোট ভাই জুলহাস, চাচাতো ভাই ফারুক ও দাদপুর গ্রামের তার দলীয় মিজানসহ কয়েকজনকে নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা শহিদুলের ডান হাত কুনই থেকে রামদা দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করে নিয়ে যায়।

স্থানীয় ভাবে শহিদুল শেখ উপজেলা আ’লীগের সদস্য ও দাদপুর ইউপির সাবেক চেয়ারম্যান মো. শামিম মোল্যার সমর্থক। জুলহাস শামিম মোল্যার বিরোধী গোলাম মওলা গ্রুপের সমর্থক। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এব্যাপারে শহিদুল ও জুলহাসদের পরিবারের কাউকে না পাওয়ায় বক্তব্য পাওয়া যায়নি। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন বলেন, গ্রামের আধিপত্য ও জমিজমা বিরোধ সংক্রান্তে এ ঘটনা ঘটেছে বলে মনে হয়।

থানার এসআই মো. সানোয়ার হোসেন বলেন, পূর্বশক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com