সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

প্রতারণার ফাঁদে পড়ে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ মার্চ, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি:  ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের মানিকদী গ্রামে জনৈক প্রবাসীর স্ত্রীর সরলতার সুযোগে তাকে দিয়ে বিভিন্ন এনজিও সংস্থা থেকে প্রায় ৫ লক্ষ টাকা উত্তোলন করে সেই টাকা নিয়ে লাপাত্তা হয়েছে এক প্রতারক। এনজিও সংস্থার কর্মীরা কিস্তির টাকা দিতে ওই মহিলাকে চাপ প্রয়োগ করলে উপায়ান্তর না দেখে সে আত্মহত্যার চেষ্টা চালায়। গত বৃহস্পতিবার মহিলাটি আত্মহত্যার চেষ্টা চালানোর পর এলাকায় চাঞ্জল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উক্ত গ্রামের  মালয়েশিয়া প্রবাসী আশু ঢালীর স্ত্রী রঞ্জনা বেগমকে দিয়ে একই গ্রামের কুখ্যাত প্রতারক ওহাব ঢালীর ছেলে রুস্তম ঢালী প্রতারনার আশ্রয় নিয়ে নানা প্রকার প্রলোভন দেখিয়ে  এনজিও সংস্থা শোভা, গ্রামীন ব্যাংক, শক্তিও ব্র্যাক থেকে ৪ লক্ষ ৯ হাজার টাকা উত্তোলন করায়।। টাকা উত্তোলনের পর প্রতারক আশু ঢালী এলাকা ছেড়ে লাপাত্তা হয়ে যায়।

পরে বিভিন্ন এনজিও সংস্থার লোকজন মহিলাকে কিস্তির টাকার জন্য তাগাদা দিলে সে বিপাকে পড়ে ।  স্বামীর গালমন্দ এবং টাকা পরিশোধের কোন উপায়ান্তর না দেখে হতাশাগ্রস্থ হয়ে আতœহত্যার সিদ্বান্ত নেয়। এক পর্যায়ে গত বৃহস্পতিবার নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। বাড়ীর লোকজন রশি থেকে উদ্বার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর গতকাল সে বাড়ী ফিরে য়ায়।

এ ব্যাপারে স্থানীয় জমির উদ্দিন বলেন রুস্তম আলী একজন কুখ্যাত প্রতারক। গ্রামের মহিলাদের নিকট থেকে তাদের সরলতার সুযোগে অনেককে সর্বসান্ত করেছে।স্থানীয় হাজী হাসিয়ার রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেমায়েত হোসেন বলেন, গ্রামের সরল মহিলাদের  প্রতারনার ফাঁদে ফেলে অনেককেই সর্বসান্ত করেছে।  অচিরেই তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানাই।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com