শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রতারণার আরেকটি মামলায় এমপি হারুনকে ফের আদালতে হাজিরের নির্দেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রতারণার আরেকটি মামলায় সংসদ সদস্য হারুনকে আবারও আদালতে হাজিরের নির্দেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ আদেশ দেন।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী শওকত হোসেন মিয়া জানান, আজ বৃহস্পতিবার এ মামলায় এমপি হারুনের আদালতে হাজির হওয়ার দিন ধার্য ছিল। কিন্তু তিনি হাজির না হওয়ায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করা হয়। তবে বিচারক গ্রেপ্তারি পরোয়ানা জারি না করে পুনরায় এমপি হারুনকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

এ নিয়ে এমপি হারুন এই মামলায় দ্বিতীয় বার আদালতে হাজির হলেন না বলেও জানান এই আইনজীবী।

তবে মামলার বাদী ব্যবসায়ী ও জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল আদালতে হাজিরা দেন।

মামলার নথি থেকে জানা যায়, ব্যবসায়ী খলিলুল রহমানের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক থাকার সুবাদে ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন পাঁচ কোটি টাকা ধার হিসেবে নেন। সে টাকা খলিলুর রহমান ফেরত চাইলে এমপি হারুন তাঁকে পাঁচ কোটি টাকার পাঁচটি চেক দেন।

পরবর্তী সময়ে খলিলুর রহমান সে চেকের মধ্যে তিন কোটি টাকার চেক নগদায়নের জন্য ব্যাংকে উপস্থাপন করলে তা অপর্যাপ্ত তহবিল মর্মে ফেরত হয়। পরবর্তী সময়ে খলিলুর এ বিষয়ে এমপি হারুনকে জানালে তিনি টাকা না দিয়ে ঘোরাতে থাকেন। পরে বাদী এ ঘটনায় মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com