সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির

প্রচারণায় ব্যস্ত শাকিব-বুবলী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭
  • ১৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঈদের জন্য টেলিভিশন চ্যানেলগুলো তারকাদের নিয়ে নির্মাণ করে বিশেষ অনুষ্ঠান। প্রতিবারের মতো এবারও আরটিভির ঈদ আয়োজনে বৈচিত্র্য আনতে থাকছে ‘এবং শাকিব খান’ নামের একটি অনুষ্ঠান। ঈদুল আজহার বিশেষ সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছেন শাকিব ও বুবলী।

অনুষ্ঠানে শাকিব খান অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খোলামেলা কথা বলেছেন। অন্যদিকে বুবলী জানান তার চলচ্চিত্র ভাবনা ও আগামীর পরিকল্পনা। তবে সবকিছুর মূলে ছিল আসন্ন কোরবানি ঈদে মুক্তি পেতে যাওয়া এই জুটির দুটি ছবির প্রচারণা।

তারা এই অনুষ্ঠানে ‘রংবাজ’ ও ‘অহংকার’ নামে দুটি ছবি নিয়ে কথা বলেছেন। ছবিগুলোর গান, শুটিং অভিজ্ঞতা, প্রত্যাশার সব কথা জানিয়েছেন শাকিব ও বুবলী। সম্প্রতি এই অনুষ্ঠানটির চিত্রায়ন শেষ হয়েছে বলে জানা গেছে।

মারিয়া নূরের উপস্থাপনা ও সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় ‘এবং শাকিব খান’ প্রচার হবে ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন বিকেল ৫টা ২০ মিনিটে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com