সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

প্রকৌশলীর বাসভবনের ছাদের রেলিং ভেঙে নির্মাণ শ্রমিকের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮
  • ২৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস.এম.রাসেল মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শহরের শকুনি লেকের পশ্চিম পাড়ে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বাসভবনের জন্য নির্মিত বিল্ডিংয়ের ছাদের রেলিং ভেঙে সোমবার সকালে সবুজ মুন্সী (২২) নামের এক নির্মাণ শ্রমিক মৃত্যু হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বাসভবনের জন্য নির্মিত বিল্ডিংয়ের দ্বিতীয় তলার ছাদের রেলিংয়ের নিচে বসে কাজ করতে ছিল রাজবাড়ী জেলার আলীপুর ইউনিয়ের বারবাগপুর গ্রামের সরোয়ার হোসেন মুন্সীর ছেলে সবুজ মুন্সী। হঠাৎ করে রেলিংটি তার ওপরে ভেঙে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। রেলিংয়ে রড, সিমেন্ট কম দেয়ার কারনে রেলিং ঢালাইয়ের মাত্র ২ মাসের মধ্যে ভেঙে পড়েছে বলে স্থানীয় লোকজনের ধারনা। উল্লেখ্য এক কোটি একান্ন লাখ টাকা ব্যয়ে নির্মিত ভবনটির ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ফারজানা খান। যার মালিক মাদারীপুরের প্রতিষ্ঠিত ঠিকাদার আলমগীর খান।
ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজার রবিন চৌধূরী বলেন, শ্রমিকের মৃত্যুর ঘটনাটি খুবই দুর্ভাগ্যজনক। ডিজাইনার যে ভাবে কাজ করতে বলেছে আমরা ঠিক সেভাবেই ভবনের কাজ করতাম। রড কম দেয়ার প্রশ্ন ওঠে না।
মাদারীপুর সদর থানার ওসি মোহাম্মাদ কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করেন।
এব্যাপারে সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে একাধিকবার তার সরকারি মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। সে ঢাকা ট্রেনিংয়ে আছে বলে পরে অফিস সূত্রে জানা গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com