শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্যারিসে পুলিশ কর্মকর্তার ওপর হামলার চেষ্টা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ৬৮ বার পড়া হয়েছে
প্যারিসের নটর ডেম গির্জার বাইরে পুলিশের ওপর হামলাচেষ্টার ঘটনার পর পুলিশ সদস্যরা জায়গাটি ঘিরে ফেলেছেন। ছবি: রয়টার্স

বাংলা৭১নিউজ ডেস্ক: ফ্রান্সের রাজধানী প্যারিসে এক পুলিশ কর্মকর্তার ওপর হাতুড়ি দিয়ে হামলার চেষ্টা করেছেন এক ব্যক্তি। পুলিশ কর্মকর্তা ওই ব্যক্তিকে গুলি করে আহত করেছেন। আজ মঙ্গলবার প্যারিসের নটর ডেম গির্জার বাইরে এ ঘটনা ঘটে। খবর এএফপির।
পুলিশ গির্জাটির সামনের এলাকা ঘিরে রেখেছে। লন্ডন ব্রিজে হামলার ঘটনার পর থেকে উচ্চ সতর্ক অবস্থায় রয়েছে ফ্রান্স। এর মধ্যে প্যারিসে এ হামলার চেষ্টার ঘটনা ঘটল। স্থানীয় সময় গত শনিবার রাতে ব্যস্ত লন্ডন ব্রিজ এলাকায় গাড়িচাপা দিয়ে এবং এর অদূরে একটি মার্কেটে ছুরি হামলা চালায় তিনজন। এতে ৭ জন নিহত ও ৪৮ জন আহত হন। পরে তিন হামলাকারীই পুলিশের গুলিতে নিহত হয়।
পুলিশের ওপর হামলা-চেষ্টার এ ঘটনার পর প্যারিস কর্তৃপক্ষ জনগণকে গির্জাটি থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছে। রাজধানীর কেন্দ্রে সেন নদীর তীরে অবস্থিত নটর ডেম গির্জাটি পর্যটকদের অন্যতম আকর্ষণীয় স্থান।
২০১৫ সাল থেকে শুরু হওয়া ধারাবাহিক কয়েকটি সন্ত্রাসী হামলার পর ফ্রান্স সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে। এসব হামলায় ২৩০ জনের বেশি লোক নিহত হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com