মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

পৌর মেয়রের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ জুলাই, ২০১৮
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শুক্রবার রাতে পৌর মেয়র এস.এম. নজরুল ইসলামের হস্তক্ষেপে ৫ম শ্রেণি পড়–য়া স্কুল ছাত্রী মোছাঃ রইফুল খাতুন (১১) বাল্য বিবাহ থেকে রক্ষা পেল। রই্ফুল স্থানীয় এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

জানা জায়, উল্লাপাড়া পৌর শহরের ৭নং ওয়ার্ডের শিবপুর গ্রামের আব্দুল মান্নান তার ৫ম শ্রেণি পড়–য়া মেয়ে মোছাঃ রইফুল খাতুন (১১) কে উপজেলার বাঙ্গালা গ্রামের চেরু মিয়ার ছেলে মোঃ রফিকুল ইসলাম (২৩) এর সাথে বিয়ে হচ্ছিল।

গোপন সূত্রে এ খবর উল্লাপাড়া পৌরসভার মেয়র এস.এম. নজরুল ইসলাম পাওয়ার পর শুক্রবার রাত সাড়ে ৮ টায় ৬ সদস্য বিশিষ্ট পৌর কর্মকর্তা কর্মচারীদের একটি টিম ওই বিয়ে বাড়িতে পাঠান। পৌরসভা থেকে বিয়ে বন্ধে লোকজন আসছে এমন খবর পেয়ে বর-কনে ও বরযাত্রী সহ উভয়ের অভিভাবকগণ পালিয়ে যায়।

গ্রাম্য প্রধান ও সংশ্লিষ্ট ওয়ার্ডের পৌর  কাউন্সিলরের সহযোগিতায় কনে ও কনের বাবা আব্দুল মান্নানকে খুজে পাওয়া গেলেও বর ও বরযাত্রী সুকৌশলে পালিয়ে যায়। পরে পৌরসভার মেয়র এস.এম. নজরুল ইসলামের নির্দেশে কন্যার বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত বিয়ে দিবে না মর্মে এমন মুসলেকা নিয়ে কনের বাবা মোঃ আব্দুল মান্নান কে ছেড়ে দেয়া হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com