সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

পৌর মেয়রের কম্বল বিতরণে আওয়ামী লীগকর্মীদের হামলা, আহত ১২

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভা মেয়রের কম্বল বিতরণের অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলায় সাংবাদিকসহ ১২জন আহত হয়েছেন। এসময় দুটি প্রাইভেটকার ও ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আলমনগর বোর্ড বাজার এলাকায় ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদের গাড়িবহরে হামলা চালানো হয়। গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজের নেতৃত্বে হামলা চালানোর অভিযোগ উঠেছে। এসময় হামলাকারীরা ফাঁকাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটার অভিযোগ উঠেছে।

https://cdn.jagonews24.com/media/imgAllNew/BG/2019November/tangail-news2-20230206145551.jpg

হামলায় আহত সাংবাদিকরা হলেন-ঢাকাপোস্ট.কমের জেলা প্রতিনিধি অভিজিৎ ঘোষ, ডিবিসি টেলিভিশনের ক্যামেরা পারসন আশিকুর রহমান ও ঢাকা প্রকাশের জেলা প্রতিনিধি ফরমান শেখ। 

আহত সাংবাদিক ফরমান শেখ জানান, ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ গোপালপুরের বিভিন্ন জায়গায় কম্বল ও সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণের জন্য আলমনগর যাচ্ছিলেন। তখন অতর্কিত হামলা চালানো হয়। এসময় সাংবাদিকরা ভিডিও করায় তিন সাংবাদিকদের ওপর হামলা চালানো হয়।

ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড মানুষজনকে জানানোর জন্য লিফলেট ও কম্বল বিতরণ করতে যাচ্ছিলাম। এসময় স্থানীয় এমপি ছোট মনিরের নির্দেশে তার ক্যাডার বাহিনীরা আমাদের ওপর হামলা চালায়। হামলায় নেতৃত্ব দেন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ। হামলায় সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছে। এসময় দুইটি প্রাইভেটকার ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

অভিযুক্ত গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ বলেন, মাসুদুল হক মাসুদ ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র। তিনি গোপালপুরে কম্বল বিতরণ করবেন সেটি ভালো কথা কিন্তু এ বিতরণে বিষয়টি আমাদের জানানো হয়নি। বিষয়টি ইউনিয়ন আওয়ামী নেতাকর্মীরা মেনে নিতে না পারায় ক্ষুব্ধ হয়ে ঘটনাটি ঘটিয়েছে।

তিনি আরও বলেন, হামলায় আমার নাম জড়ানো হলেও ঘটনাস্থলে আমি ছিলাম সেটি কেউ প্রমাণ করতে পারবে না। আমাকে জড়িয়ে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে।

jagonews24

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, হামলার পর ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। উভয়পক্ষকে ছত্রভঙ্গ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হতাহতের বিষয়ে কোনো অভিযোগ না পাওয়া গেলেও কিছু যানবাহন ভাঙচুর চালানো হয়েছে। এ ঘটনায় গুলি বা ককটেল বিস্ফোরণের কোনো ঘটনা ঘটেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে টাঙ্গাইল-২ (ভূঞাপুর- গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমি ঢাকায় আছি। গোপালপুর উপজেলা আওয়ামী লীগ নেতাদের না জানিয়ে ভূঞাপুর পৌর মেয়রের আওয়ামী লীগ বিদ্রোহীদের নিয়ে কম্বল বিতরণ করা ঠিক হয়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com