শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পোপের সঙ্গে সাক্ষাত করলেন প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭৯ বার পড়া হয়েছে
ছবি: পিআইডি

বাংলা৭১নিউজ ডেস্ক: ভ্যাটিক্যান সিটিতে পোপ ফ্রান্সিসের সঙ্গে সাক্ষাত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সময় আজ সোমবার সকাল দশটায় পোপের আমন্ত্রণে ভ্যাটিকান সিটিতে যান প্রধানমন্ত্রী। ভ্যাটিকানে পৌঁছালে প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার দেয়া হয়। পরে পোপের কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাত করেন প্রধানমন্ত্রী। বৈঠকের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সফরসঙ্গীদের সঙ্গে পোপের পরিচয় করিয়ে দেন।

প্রধানমন্ত্রী পোপকে বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যের একটি চিত্রকর্ম উপহার দেন। অন্যদিকে পোপ ফ্রান্সিস প্রধানমন্ত্রীকে একটি ক্রেস্ট এবং তার সফরসঙ্গীদের সুভেনিয়ের উপহার দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার দিনের সফরে রোববার ইতালি পৌঁছান। এ সফরে তিনি ইন্টারন্যাশনাল ফান্ড ফর এগ্রিকালচারাল ডেভেলপমেন্ট (আইএফএডি)-এর পরিচালনা পর্ষদের ৪১তম অধিবেশনে যোগ দেবেন। মঙ্গলবার সকালে ওই অধিবেশন শুরু হবে। পরিচালনা পর্ষদের উদ্বোধনী অধিবেশনে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, গেল বছর ৩১শে নভেম্বর থেকে ২রা ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশ সফর করেছিলেন পোপ ফ্রান্সিস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com