শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পোড়া তেলে রান্না, সিএফসিকে জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রান্নায় পোড়া তেল ব্যবহার করায় রাজধানীর মিরপুরে সিএফসিকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।
বুধবার রাজধানীর মিরপুর-১ গোলচত্বর এলাকায় অভিযান পরিচালনা করে সংস্থাটি।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডল। এ সময় সার্বিক সহায়তা করে শাহ আলী থানার পুলিশ সদস্যরা।

তিনি বলেন, রান্নায় পোড়া তেল, রান্না করা মাংসের সঙ্গে কাঁচা মাংস রাখা, বাসি গ্রিল, বিদেশি মোড়কজাত পণ্যের গায়ে আমদানিকারকের স্টিকার ও এমআরপি না থাকায় আরও তিন প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকাসহ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে টাইম ফার্মাকে ১০ হাজার টাকা, আল্লাহর দান রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা এবং একটি বেকারিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com