বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার

পেশাজীবীদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ জুন, ২০১৭
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা:
পেশাজীবীদের সঙ্গে আজ ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে পেশাজীবীদের সম্মানে তিনি এই ইফতার মাহফিলের আয়োজন করেন। এতে কবি, লেখক, শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, শিল্পী, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশ নেন। ইফতারের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। পরে তিনি আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে ইফতার করেছেন। অন্যান্যর মধ্যে ইফতার মাহফিলে বিচারপতি মেজবাহউদ্দিন, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, অধ্যাপক সৈয়দ মোদাচ্ছের আলী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া পেশাজীবী সমন্বয় পরিষদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, কৃষিবিদ ইনস্টিটিউশন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, আওয়ামী বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও সেক্টর কমান্ডার্স ফোরামের নেতারা প্রধানমন্ত্রীর ইফতার মাহফিলে শরীক হন।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com