মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক

পেরুর সুপার মডেলের প্রস্তাব: গোল করলেই প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনী খুলবো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ৭২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ট্রফি পেতে হবে এমন কোন কথা নেই! এমনকি বিশ্বকাপ ছিনিয়ে নেওয়ারও দরকার নেই। শুধু করতে হবে একটা গোল! আর তা করলেই প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনী খুলে ফেলবেন। তিনি নিশু কাউটি। পেরুর সুপার মডেল, দেশের গোটা ফুটবল দলেরই বান্ধবী। দলকে চাঙ্গা রাখতে তাঁর খোলাখুলি প্রস্তাব, গোল কর আর আমার বুক দেখো! পেরুর মডেল হওয়াতে দলের সমর্থন হলেও নেইমারকে নিশু ভালোবাসেন! তাঁর সঙ্গে একাধিক ছবিও রয়েছে তাঁর।

বিশ্বকাপের সময়ে এমন ঘটনা কিংবা প্রস্তাব নতুন কিছু নয়! ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের সময় হল্যান্ডের এক পর্নস্টার, দেশ চ্যাম্পিয়ন হলে প্রত্যেক ফুটবলারের সঙ্গে যৌনমিলনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। শুধু তাই নয়, ভারতীয় দলের জন্যে পোশাক খোলা থেকে আরও নানারকম প্রস্তাব ছুঁড়ে দিয়েছিলেন পুনম।

তবে নিশু খুব একটা চাপ দেন তাঁর দলের খেলোয়ারদের! তাঁর ছোট্ট একটা দাবি, তাঁর কোনও বিশ্বকাপের দরকার নেই। এমনকী, সেমিফাইনালে যাওয়ারও প্রয়োজন নেই। গ্রুপ পর্ব টপকাতেও হবে না। চাই শুধু গোল। পেরুর যে কেউ গোল করলেই হবে। আর তা হলেই তিনি হাওয়ায় ওড়াবেন পোশাক।

সেই মতো ডেনমার্কের বিরুদ্ধে গ্যালারিতে ছিলেন, তবে পোশাক খোলার অবকাশ পাননি নিশু। পেনাল্টি পেয়েও তা মহাশূন্যে উড়িয়ে দিয়েছেন কুয়েভা। পেরুও হেরে গিয়েছ প্রথম ম্যাচে। অবশ্য আরও অন্তত দুই ম্যাচ পাচ্ছেন তিনি। ফ্রান্স ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গ্রুপের শেষ দুই ম্যাচ খেলবে পেরু। এই দুই ম্যাচেও ফুটবলারদের অনুপ্রেরণা দিতে নিশু গ্যালারিতে থাকবেন। এখন দেখার ম্যাচ জেতার পর তিনি কি করেন!

বাংলা৭১নিউজ/এসএইচ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com