মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

পেট্রোল বোমায় ৫ শ্রমিক নিহতের মামলায় মনোয়ার খানের জামিন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মুসাফির নজরুল, মাগুরা প্রতিনিধি: মাগুরার বহুল আলোচিত ট্রাকে পেট্রোল বোমায় ৫ বালু শ্রমিক নিহতের মামলায় মাগুরা-১ আসনের বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী মনোয়ার হোসেন খান আজ সোমবার মহামান্য হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের আগাম জামিন লাভ করেছেন। তিনি মহামান্য হাইকোর্টের বিচারপতি মোঃ রেজাউল হক ও বিচারপতি জাফর আহম্মেদের বেঞ্চ থেকে এ আগাম জামিন লাভ করেন। মনোয়ার খান জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য।

মামলার আইনজীবী ওয়াশিকুর রহমান কল্লোল জানান, ২০১৫ সালে মাগুরা সদরের মঘির ঢালে ট্রাকে পেট্রোল বোমা হামলায় ৫ বালু শ্রমিক নিহত হয়। মামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হক ও মাগুরা জেলা বিএনপি’র সহ-সভাপতি মনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক আলী আহমেদসহ ২৩ জনের নামে চার্জশীট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি ওসি ইমাউল হক। অন্য আসামীরা হলেন-জেলা জামায়াতের আমির আলমগীর বিশ্বাস, সেক্রেটারী মুস্তার বাকের, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও সদর জামায়াতের আমির অধ্যাপক ফারুক হোসেন, মাগুরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, পৌর কাউন্সিলর ও পৌর বিএনপির সহ-সভাপতি কিজিল খান, জেলা বিএনপির প্রচার সম্পাদক অ্যাড. মিজানুর রহমানসহ ছাত্রদল, যুবদলের কয়েকজন নেতা-কর্মী।

এ মামলায় অন্য আসামীরা জামিনে আছেন। মনোয়ার হোসেন খান দীর্ঘদিন বিদেশে অবস্থানের কারণে সোমবার হাইকোর্ট থেকে জামিন লাভ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com