বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পূর্বশত্রুতার জেরে কুপিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ২৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি: আমতলীতে পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসীরা রাত সাড়ে ৯টায় আবু ইউসুফ (৩৬) কে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। হাসপাতালে ভর্তি করা হলে রাত ১১ টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এলাকা সূত্রে জানা যায়, গত ১১ এপ্রিল রাত অনুঃ সাড়ে ৯টায় বন্ধু আলমগীর আকনের অসুস্থ্য মাকে দেখার জন্য পাশ্ববর্তী শাখারিয়া গ্রামে যাওয়ার জন্য মোটর সাইকেলে উঠে প্রস্তুতি নেয় এ সময় ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতালি ভাবে কুপিয়ে হাত-পাগুলো কয়েক খন্ড করে ফেলে চলে যায়। সঙ্গে থাকা বন্ধুর চিৎকারে এলাকার লোকজনসহ আহত ইউসুফের স্ত্রী মোসাঃ ফাতেমা ঘটনাস্থলে উপস্থিত হন। ফাতেমা তার স্বামীকে জিজ্ঞাসা করেন তোমাকে কে কুপিয়েছে? স্বামীর বক্তব্য মোবাইলে ভিডিও করে ৭/৮ জনের নাম বলে এবং মুখে কাপড় বাঁধা আরো ১০/১৫ জন ছিল।

আহত স্বামীকে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করে। রাত ১১টায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মৃত ইউসুফের পরিবার জানান, আসামীদের নাম ভিডিও করা মোবাইলটি আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদ উল্যাহ নিয়ে যান।

উল্লেখ্য যে, গত ২০১৩ সালে চাউলা বাজার সংলগ্ন স্লুইজ গেটে মাছ ধরাকে কেন্দ্র করে আবু ইউসুফ এবং নিজাম তালুকদারদের সাথে মামলা পাল্টা মামলাসহ প্রায় ৮/১০ মামলা চলমান। এ ঘটনায় এলাকায় ও আবু ইউসুফের পরিবার ও স্বজনদের মাঝে শোকের মাতম নেমে আসে। মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com