বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পূর্ণাঙ্গ যুদ্ধের মহড়া শেষ করেছে ইসরাইল: রিপোর্ট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ জুন, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে
ইসরাইলি যুদ্ধ মহড়া

বাংলা৭১নিউজ ডেস্ক: ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার বিরুদ্ধে পূর্ণাঙ্গ যুদ্ধ করার জন্য সপ্তাহব্যাপী সামরিক মহড়া শেষ করেছে ইহুদিবাদী ইসরাইল। মহড়ায় ইসরাইলের স্থল ও বিমান বাহিনী অংশ নিয়েছে। ইসরাইলের বহুল প্রচারিত জেরুজালেম পোস্ট এক খবরে এ তথ্য জানিয়েছে।

পত্রিকাটি বলছে, ইসরাইলের উত্তর ও দক্ষিণে সামরিক মহড়া পরিচালিত হয়েছে এবং তা শেষ হয় গতকাল (বৃহস্পতিবার)। এতে ইসরাইলের কয়েকশ বিমান ও গানশিপ অংশ নেয়। জেরুজালেম পোস্ট বলছে, গাজা উপত্যকার বহু লক্ষ্যবস্তুতে হামলার জন্য এ মহড়ায় প্রকৃত বিমান হামলা চালানো হয়। ইসরাইলি বিমান বাহিনীর ১০৫তম স্কোয়াড্রনের কমান্ডার বলেছেন, “আমার স্কোয়াড্রন গাজা মিশন শেষ করে আজ ফিরেছে। আমরা সফলতার সঙ্গে সম্ভাব্য সমস্ত চ্যালেঞ্জ মোকাবেলা করেছি এবং এখন যেকোনা হুমকি মোকাবেলার জন্য প্রস্তুত।”

গাজা শহরে গত ২ জুন হামলা চালায় ইসরাইলি বিমান

এদিকে, ইসরাইলি বিমান থেকে গাজা উপত্যকায় লিফলেট ফেলা হয়েছে যাতে ফিলিস্তিনিদের সঙ্গে ইসরাইলের যুদ্ধ আসন্ন বলে সতর্ক করা হয়েছে। লিফলেটে বলা হয়েছে, গাজায় সীমান্ত দেয়ালের কাছে তাদেরকে বিক্ষোভ-প্রতিবাদ বন্ধ করতে হবে। সূত্র : পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com