মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এবার এনবিআরের সাবেক কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা পরিবেশ ও জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা : মন্ত্রী ভারতে ছিনতাই হওয়া আইফোন ঢাকা থেকে উদ্ধার পরবর্তী জনশুমারি ২০৩১ সালে : পরিকল্পনামন্ত্রী কাশিমপুর কারাগারে পাঠানো হলো গ্যাস বাবুকে পদ্মা সেতু পরিচালনায় হচ্ছে নতুন কোম্পানি বান্দরবানে পাহাড় ধসে রুমার সাথে সড়ক যোগাযোগ বন্ধ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর স‌ঙ্গে গ্রিসের অনাবা‌সিক রাষ্ট্রদূত সাদিক অ্যাগ্রোর সাভারের ফার্মে ১৩টি নিষিদ্ধ ব্রাহমা গরুর সন্ধান বিদেশের কারাগারে ১১ হাজার ৪৫০ বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী তিস্তার কাউনিয়া পয়েন্টে আবারও বিপৎসীমার ওপরে পানি বাণিজ্য সম্পর্ক বাড়াতে অর্থনৈতিক কূটনীতিতে জোর দেয়া হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী তিস্তা চুক্তির বিষয়ে মমতাকে ‘হ্যাঁ’ বলাতে হবে : কাদের মাদক আইনের শাস্তি ও জরিমানা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৩৫ মাসের মধ্যে সর্বোচ্চ রেমিট্যান্স এলো জুনে টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে নদ-নদীর পানি বাড়ছে ৯ দেশে নতুন কূটনৈতিক মিশন হবে : পররাষ্ট্রমন্ত্রী ঢাকার সব ইউনিয়নের হোল্ডিং ট্যাক্স দেওয়া সহজ হলো বিকাশ-এ ট্যানারির বর্জ্যে দূষিত নদীর পানি, বাড়ছে স্বাস্থ্যঝুঁকি সেনাবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌ বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

পুলিশ পরিচয়ে প্রতারণা, অবশেষে আটক

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

নরসিংদীতে পুলিশ পরিচয়ে প্রতারণা করে এক নারীর ব্যাগ ছিনিয়ে নেওয়া ‘ভুয়া পুলিশ’কে আটক করেছে পুলিশ।

সাভার আশুলিয়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক পরিচয় দেওয়া হারুন ওরফে বাবুল (৩৫) নামে ওই ব্যক্তিকে শনিবার (২৯ জুন) সকালে শহরের জেলখানা মোড় থেকে আটক করা হয়। 

হারুন ওরফে বাবুল জামালপুরের সরিষাবাড়ি থানার বাগমারী গ্রামের মৃত ইমান আলীর ছেলে। 

পুলিশ জানায়, ৬ জুন (বৃহস্পতিবার) জেলা শহরের জেলখানা মোড়ের হলি লাইফ হাসপাতালে এক নারীর সঙ্গে প্রতারণা করে তার ব্যাগ নিয়ে পালিয়ে যায় পুলিশ পরিচয় দেওয়া হারুন। ব্যাগে নগদ ১৫ হাজার টাকা, স্বর্ণের চেন ও সিমসহ একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ছিল। পরে ওই নারী হাসপাতাল কর্তৃপক্ষকে ঘটনা জানালে কর্তৃপক্ষ সিসি ক্যামেরা থেকে ছবি সংগ্রহ করে স্থানীয় সাংবাদিকদের দেন। 

শনিবার (২৯ জুন) দুপুরে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহাদাৎ হোসেন রাজু জেলখানা মোড়ে হারুনকে দেখতে পেয়ে সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে জানান। সেসময় পুলিশের সহায়তায় হারুনকে আটক করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষও তাকে চিহ্নিত করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেন হারুন। তিনি জানান, পুলিশের পোশাকটি ঢাকার কল্যাণী মার্কেট থেকে কিনেছিলেন। বিভিন্ন স্থানে প্রতারণা করে সাধারণ মানুষের টাকা পয়সা লুট করার কথাও স্বীকার করেন তিনি।

এ সময় তার কাছ থেকে একটি লেজার লাইট ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। পরে তাকে নরসিংদী সদর মডেল থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহাদাৎ হোসেন রাজু বলেন, ‘জেলখানার মোড়ে তাকে দেখে আমার সন্দেহ হয়। সেসময় মোবাইলে থাকা ছবি দেখে নিশ্চিত হই। পরে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়। সে এভাবে প্রতারণা করে বহু মানুষের টাকা পয়সা লুট করেছে।’ 

নরসিংদী সদর মডেল থানার উপপরিদর্শক নাসিম বলেন, ‘তাকে আটক করে থানায় নেওয়া হয়েছে। ভুক্তভোগী নারীর সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com