শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬
  • ১৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি আন্তজেলা ডাকাত দলের সদস্য। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আজ ভোর ৪টার দিকে উপজেলার চন্দনী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) নিজামউদ্দিন আহমেদ জানান, ডাকাতির চেষ্টাকালে টহল পুলিশের সঙ্গে আন্তজেলা ডাকাতদলের বন্দুকযুদ্ধে ঘটনা ঘটে। এসময় অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়।

পরে পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণার করেন। নিহতের লাশ ওই হাসপাতাল মর্গেই রয়েছে।

তবে তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেননি পুলিশের ওই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com