শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নব্য জেএমবির সদস্য নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আরমান আলী নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বোয়ালিয়া এলাকার একটি মাঠের মধ্যে তিন রাস্তার মোড়ে এ ‘বন্দুকযদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত আরমান আলী ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর গ্রামের আছান আলীর ছেলে। পুলিশের দাবি, আরমান নব্য জেএমবির সদস্য ছিলেন।

দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, একদল দুষ্কৃতিকারী নাশকতা সৃষ্টির জন্য বোয়ালিয়া মাঠের মধ্যে তিন রাস্তার মোড়ের বটতলায় গোপন বৈঠক করছে- এমন গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়। এ সময় অন্য দুষ্কৃতিকারীরা পিছু হটে পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ আরমান আলীকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহত আরমান নব্য জেএমবির সদস্য এবং তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। তিনি

‘বন্দুকযদ্ধে’র ঘটনায় দৌলতপুর থানার এসআই শরিফুল, এএসআই সুব্রত, কনষ্টেবল সজিব এবং নওশাদও আহত হন বলেও জানান তিনি।

এছাড়া ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ৩টি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com