বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯

পুলিশের বিশেষ অভিযানে বিপাকে মাদক ব্যবসায়ীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ৪১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মমিনুল ইসলাম মুন, তানোর (রাজশাহী): রাজশহীর তানোরে পুলিশের বিশেষ অভিযানের কারণে মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা বিপাকে পড়েছে। বেড়েছে ফেন্সিডিল ও ইয়াবা, গাজা ও চুলাই মদের দাম। ফলে বিক্রেতা ও ক্রেতারা অতিরিক্ত টাকায় দিয়েও পাচ্ছেনা তাদের কাংক্ষিত মাদক।

আর যারা অতিরিক্ত টাকা দিয়ে থানার বাইরে হতে মাদক ক্রয়করে নিয়ে আসছেন । তারা গোপনে বনজংগোলে গিয়ে পান করে নিরবে বাড়ীতে প্রবেশ করছে।

পুলিশ সূত্রে জানা যায়, তানোরের ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের গত একমাসের বিষেশ অভিযানে ৩১টি মাদক দ্রব্যনিয়ন্ত্র আইনে মালা দেয়া হয়েছে। এবং গ্রেফতার হয়েছে ৩১জন।  এদেরে মধ্যে কালিগন্জের মাদক ব্যবসায়ী নাজমুল ইসলাম,রায়তন বর্ষের শহিদুল ইসলাম, গোকুল গ্রামের আনছার আলীসহ চলতি মাসে ৩১জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও বিশিষ্টজনরা জানায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক বিরুদ্ধে আইন শৃংখলা বাহিনীকে ব্যবস্থা নেয়ার নির্দেশের পর সারা দেশের ন্যায় তানোর থানা পুলিশের বিশেষ অভিযানের কার্যক্রম শুরু করেন। ফলে কয়েদিনের অভিযানে এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও বিভিন্ন ধরনের অপরাধ প্রবণতা কমে গেছে। গ্রামঞ্চলের বিভিন্ন এলাকায় যেখানে সন্ধ্যার পরে মাদকসেবীদের কারণে রাস্তায় চলাফেরা করতে সাধারণ মানুষ প্রতিনিয়ত বিড়ম্বনার স্বিকার হতো, সেখানে পুলিশের বিশেষ অভিযানের ফলে এখন মাদকসেবীদের মাতলামি চোখে পড়ে না।

এমনকি গৃহপালিত পশু চুরি রোধ করতে তানোরের সকল ভুটভুটি, নছিমন চালককে থানায় ডেকে রাতের আধারে কোন পরিচিত মানুষ ছাড়া গৃহপালিত পশু পরিবহন করতে নিষেধ করেছে। ফলে তানোরে গৃহপালিত পশু চুরির ঘটনা বহুলাংশে হ্রাস পেয়েছে।

এ ব্যাপারে তানোরের আদর্শ ও স্বর্ণ পদকপ্রাপ্ত কৃষক নুর-মোহাম্মদ বলেন, পুলিশের নানামূখী কার্যক্রম গ্রহণ করায় এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং মাদক সেবী ও ব্যবসায়ীরা আতœগোপনে চলে গেছে। আপামর জনসাধাণের সুবিধার জন্য পুলিশ তাদের এসব কার্যক্রম অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, পুলিশ জনগণের বন্ধু ও পুলিশের প্রতি সাধারণ মানুষের নেতিবাচক মনোভাব দুর ও এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের মাদক বিরোধী কার্যক্রম পরিচালিত হচ্ছে। আগামীতেও আমাদের এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com