শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘পুলিশের দাবী প্রেম ঘটিত কারণে হত্যা বা আত্মহত্যা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৭ মে, ২০১৮
  • ৪৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি:  ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার প্রবাসী নুরুল ইসলামের দ্বিতল ভবনের নিচতলার প্রথম ফ্লাট থেকে সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের সহকারী অধ্যাপক সাজিয়া বেগম ও ব্যাংক কর্মকর্তা মো. ফারুক হাসানের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার দিবাগত রাত একটার দিকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। এঘটনায় পুলিশের দাবী প্রেম ঘটিত কারণে হত্যা বা আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

ওই বাসায় দ্বিতীয় ফ্লাটটি এক বছর আগে ভাড়া নেয় ২৯তম বিসিএস এর শিক্ষিকা সাজিয়া বেগম। দুই সন্তানের মধ্যে ছোট সন্তানকে নিয়ে বসবাস করছিলেন তিনি। তার স্বামী মো. শহীদুল ইসলাম ঢাকায় মেশিনারীজ এর ব্যবসা করেন। তাদের বাড়ি রাজধানীর সুত্রাপুর থানার বানিয়া নগর এলাকায়। আর গত একমাস আগে প্রথম ফ্লাটটি ভাড়া নেয় মো. ফারুক হাসান। গত বৃহস্পতিবার ভাড়া বাসায় ওঠেন তিনি। তার বাড়িও রাজধানীর আগারগাও এলাকায়। বাসা নং ৩৮।

নিহতের স্বামী মো. শহিদুল ইসলাম ও ফুফু আফসারী আহমেদ জানান, অন্যান্য দিনের মত রোববারও যথারীতি কলেজে যান সাজিয়া। বিকাল চারটায় ফোনে কথা হলে সাজিয়া বাসায় ফিরছেন বলে জানান। এরপর থেকে আর ফোন রিসিভ করেনি সে। রাত এগারোটার দিকে প্রথম ফ্লাটের মো. ফারুক হোসেনের ফ্লাটে ফারুক হাসানকে ঝুলন্ত ও সাজিয়াকে মেঝেতে পড়ে থাকতে দেয়া যায়। উভয়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে প্রেমের কারণের আত্মহত্যা বা হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রায় নিশ্চিত হতে পেরেছে পুলিশ। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম জানান, পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছে। তিনি জানান, নিহত সাজিয়ার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com