বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পুলিশের ওপর হামলা, যুবলীগ নেতাসহ আসামি ৮

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬
  • ১১৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের ওপর হামলার ঘটনায় তারাব পৌর যুবলীগের সভাপতি আবদুল আউয়ালসহ আটজনের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ফরিদ আহমেদ বাদী হয়ে এ মামলাটি করেন। তবে এ মামলায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

গাড়ি রিকুইজিশনকে কেন্দ্র করে গতকাল বুধবার যুবলীগ নেতা আবদুল আউয়ালের সঙ্গে পুলিশের কথা–কাটাকাটি হয়। পুলিশ জানায়, একপর্যায়ে আবদুল আউয়ালের পক্ষে যুবলীগের নেতা-কর্মীরা হামলা চালিয়ে রূপগঞ্জ থানার দুই এসআইসহ চার পুলিশ সদস্যকে আহত করেন। এ সময় নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) বদরুল আলম মোল্লার পিকআপ ভ্যান ও একটি পুলিশ বক্সও ভাঙচুর করা হয়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন প্রথম আলোকে বলেন, সরকারি কাজে বাধা দান, পুলিশকে মারধর, পুলিশের গাড়ি ভাঙচুর ও রাস্তায় যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে এ মামলাটি হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com