সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি

পুলিশের ওপর হামলা, মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ঝিনাইদহ)প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরের যুগিহুদা গ্রামের রাস্তায় ডিবি পুলিশের গুলিতে মনির হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ভোররাতের দিকে এ ঘটনা ঘটে।

আহত মনির হোসেন উপজেলার ঘুগরি-পান্তাপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

ঝিনাইদহ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, মাদকের একটি চালান যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে মহেশপুর উপজেলার যুগিহুদা গ্রামের রাস্তায় অবস্থান নেয় ডিবি পুলিশ। এ সময় মাদকব্যবসায়ীরা ধারালো অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করে।

পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে মনির হোসেন নামে এক মাদক ব্যবসায়ীর পায়ে গুলি লাগে। পরে সেখান থেকে ৫০ বোতল ফেনসিডিল ও একটি রামদা উদ্ধার করা হয়। আহত মনিরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মাদক মামলা রয়েছে বলেও ওসি জানান।

বাংলা৭১নিউজ/এনএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com