শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পুরোনো ফেসবুক আর চলবে না

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ফেসবুক ও মেসেঞ্জারের পুরোনো সংস্করণ যাঁরা ব্যবহার করছেন, তাঁদের জন্য এ সুবিধা আর থাকছে না। পুরোনো সংস্করণের ফেসবুক ও মেসেঞ্জার অ্যাপ হালনাগাদ করা ছাড়া কোনো বিকল্প রাখছে না ফেসবুক কর্তৃপক্ষ। ফেসবুক অ্যাপের ভার্সন ৫৫ (v 55) ও অ্যান্ড্রয়েডে মেসেঞ্জারের ভার্সন ১০ (v 10) চলবে না। এ ছাড়া উইন্ডোজ ফোনে ফেসবুক সমর্থন করবে না।

ফেসবুক কর্তৃপক্ষ বলছে, তাদের কারিগরি টিম ফেসবুক প্ল্যাটফর্ম উন্নত করতে অনেক পরিশ্রম করছে।

এক ব্লগ পোস্টে ফেসবুক জানিয়েছে, নিয়মিত উন্নত ফিচার-যেমন ভয়েস ও ভিডিও কল, গেমস ও মেসেঞ্জার বটসের মতো সুবিধা এনে ফেসবুক উন্নত করার চেষ্টা করছি। অ্যাপসের পুরোনো সংস্করণ ব্যবহার করলে এসব ফিচারের অভিজ্ঞতা পাওয়া যায় না। এ কারণে পুরোনো সংস্করণ বাদ দিয়ে নতুন সংস্করণ ব্যবহারের পরামর্শ দেয় ফেসবুক। যাঁদের নতুন সংস্করণ সমর্থন করবে না তাঁরা মোবাইল ব্রাউজার থেকে ফেসবুক ডটকম ভিজিট করতে পারবেন।

আইপ্যাডে ফেসবুক ভার্সন ২৬, আইওএসে মেসেঞ্জার ভার্সন ৮,২০১১ সালে আইওস ফেসবুক ভার্সন, ফেসবুক ফর উইন্ডোজ ফোন, উইন্ডোজ ফোন ৮ ও ৮.১ এর মেসেঞ্জার, ফেসবুক ফর উইন্ডোজ ৮ ও ৮.১ ডেস্কটপ সংস্করণ চলবে না। তথ্যসূত্র: এনডিটিভি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com