বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

পুঁতে রাখা গণধর্ষিত শিশুর সন্ধান দিল বিড়াল!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : বয়সের কোটা মাত্র চার। সন্ধ্যায় নিজ বাড়ির সামনেই খেলছিল মেয়েটি। ছোট্ট এই শিশুটির ওপর নজর পড়ল এলাকার এক পরিচিতের।

বিকৃত কামনা চেপে বসেছিল ঘাতকের মাথায়। চকোলেটের লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ির অদূরে একটি জঙ্গলে নিয়ে যায় ওই দুর্বৃত্ত। তার বিকৃত চিন্তা এখানেই থেমে থাকেনি; সে আরও তিনজনকে সঙ্গী করেছিল।

এরপর শুরু পৈশাচিকতা। সঙ্গীদের নিয়ে শিশুটিকে ধর্ষণ করে ওই পরিচিত। ভয়াবহ অত্যাচারের পর তাদেরই কেউ একজন ভারী কিছু দিয়ে শিশুর মাথা থেঁতলে দেয়। সঙ্গে সঙ্গে মারা যায় শিশুটি। প্রমাণ লুকাতে সামনের জলাতেই তার দেহ পুঁতে দেয় দুর্বৃত্তরা।

গত ৯ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল মুম্বাইয়ের আন্ধেরির আজাদনগর এলাকার শিশুটি। সারারাত আশপাশে খোঁজাখুঁজি করেও তার দেখা মেলেনি। পরদিনই পুলিশে অভিযোগ দায়ের করে তার পরিবার।

পেশায় টেম্পোচালক শিশুর বাবা বলেন, ‘সেদিন সন্ধ্যার সময় বাড়ির বাইরেই খেলছিল আমার মেয়ে। এরপর আর তাকে দেখতে পাইনি।’

নিখোঁজ শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ।

আজাদনগর থানার এক শীর্ষ কর্মকর্তা মহেশ পাতিল বলেন, ‘গত ১২ জানুয়ারি সন্ধ্যায় খবর পাই- সামনের জঙ্গলের জলাতে মানুষের পায়ের অংশ চিবিয়ে খাচ্ছে একটি বিড়াল। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওটা একটি শিশুর দেহ। এরপর সেই মৃতদেহ উদ্ধার করা হয়।’

শিশুটিকে গণধর্ষণের পর এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্ত চারজন। রোববার অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে পুলিশ। একজন এখনও পলাতক।

পুলিশি তদন্তে উঠে আসে অনেক চাঞ্চল্যকর তথ্য। ঘটনার পর এলাকারই একটি রেস্তোরাঁয় নিশ্চিন্তে মাছ-ভাত দিয়ে রাতের খাওয়া সারে পেশায় মজুর ওই চার দুর্বৃত্ত।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com