শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পীর ফরহাদের ঘাতক মুরিদ গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ মার্চ, ২০১৭
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুড়িগ্রাম: দিনাজপুরের কথিত পীর ফরহাদ হোসেন হত্যার হত্যার মূলঘাতক মুরিদ শফিকুল ইসলাম বাবুকে (৪২) কুড়িগ্রাম থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ ভোরে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শফিকুল ইসলাম বাবু দিনাজপুর বোচাগঞ্জ থানার দৌলা এলাকার আজিমুদ্দিনের ছেলে।এ নিয়ে কুড়িগ্রাম থেকে হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে গ্রেফতার করা হল।

এরআগে ১৫ মার্চ একই উপজেলার সীমান্তবর্তী পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ পাথরডুবি গ্রামের নিজ বাড়ি থেকে এছাহাক আলী (৫৭) নামে অপর এক সন্দেহভাজন পীরকে আটক করে কুড়িগ্রাম পুলিশ।

রংপুর র‌্যাব-১৩ এর এএসপি আবদুল মান্নান জানান, সফিকুল হতাকাণ্ডের মূলঘাতক। ঘটনার পর থেকে তিনি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদে আজ ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ওসি আবদুস সোবহান জানান, পীর ফরহাদ হোসেন হত্যার মূলঘাতক শফিকুল ইসলাম বাবু। তাকে রংপুর র‌্যাব কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, ১৩ মার্চ সোমবার রাতে বোচাগঞ্জ উপজলোর দৌলা এলাকায় পীর ফরহাদ হাসান চৌধুরী ও তার পালিত কন্যা গৃহপরিচারিকা রূপালি বেগমকে গুলি ও জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত ফরহাদ হাসান চৌধুরী (৬৮) দৌলা খানকার পীর হিসেবে পরিচিত। তিনি দিনাজপুর পৌর বিএনপি’র সাবেক সভাপতি। পৌর মেয়র পদে নির্বাচন করে দলীয় কোন্দলের কারণে হেরে যান। নির্বাচনে পরাজিত হয়ে নিস্কৃয় ভূমিকা পালন করেন।

নিহত নারী মুরিদ রূপালী বেগম (২২) বোচাগঞ্জ এলাকার হোসেন আলীর কন্যা। রূপালী ফরহাদ হোসেন চৌধুরীর গৃহর্কমী ছিলেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com